সাতক্ষীরায় সাংবাদিক আনিসুর রহিমের স্মরণসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরায় সাংবাদিক আনিসুর রহিমের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়। স্মরণসভা আয়োজক কমিটির আহবায়ক শেখ আজহার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্তসহ সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

স্মরণসভায় শ্যামল দত্ত বলেন,অধ্যাপক আনিসুর রহিম একজন বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক,শিক্ষাবিদ ও নাগরিক সমাজের নেতা ছিলেন। সমাজ ও গণমাধ্যমে তার অবদান দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার দায়িত্ব আমাদের। সাংবাদিক ও নাগরিক অধিকার আন্দোলনে তার আপোষহীনতা পরবর্তী প্রজন্মের কাছে অনুসরণীয় হয়ে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

অধ্যাপক আনিসুর রহিম চলতি বছরের ৩ জানুয়ারি সুন্দরবন ভ্রমণের পথে মুন্সিগঞ্জে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি অধুনালুপ্ত দৈনিক সাতক্ষীরা চিত্রের সম্পাদক ছিলেন। তিনি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক। জেলা নাগরিক কমিটির আহবায়ক হিসেবে সাতক্ষীরা জেলার যে কোন সংকটে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, একাত্তর টিভির প্রধান বার্তা সম্পাদক পলাশ আহসান,সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম,সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, প্রয়াত অধ্যাপক আনিসুর রহিম পত্নী ডা.দিলোয়ারা বেগম প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)