সিআইডির আরেক বিশেষ পুলিশ সুপারকে বাধ্যতামূলক অবসর

অনলাইন ডেস্ক:

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক ল্যাবে কর্মরত বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খানকে চাকরি থেকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ড. মো. নাজমুল করিম খানকে জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

নাজমুল করিম খান বিসিএস পুলিশ ক্যাডারে ১৫তম ব্যাচের কর্মকর্তা এবং জাপান থেকে কৃষিতে ডক্টরেট ডিগ্রি অর্জন করেন।

উল্লেখ্য, গত বছরের ২০ ডিসেম্বর সিআইডির অপর বিশেষ পুলিশ সুপার মো. মুনির হোসেনকে বাধ্যতামূলক অবসরে পাঠায় সরকার। মুনির হোসেনকে ২০১১ সালের ১৯ জুলাই ওএসডি করে পুলিশ সদরদপ্তরে রাখা হয়েছিল।

এর আগে গত বছরের ১৬ নভেম্বর বাধ্যতামূলক অবসরে পাঠানো হয় পুলিশ সুপার মো. আলী হোসেন ফকিরকে। তিনি খুলনা তৃতীয় এপিবিএনের অধিনায়ক হিসেবে কর্মরত অবস্থায় রাজশাহী রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত হয়েছিলেন।

তার আগে গত বছরের ৩১ অক্টোবর ঢাকার পুলিশের অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপমহাপরিদর্শক মো. আলমগীর আলম ও ঢাকা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক মো. মাহবুব হাকিমকে অবসরে পাঠানো হয়। একই মাসের ১৮ অক্টোবর পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার তিন কর্মকর্তাকে অবসরে পাঠায় সরকার। তারা হলেন- পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মীর্জা আবদুল্লাহেল বাকী ও মো. দেলোয়ার হোসেন মিঞা এবং পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার (টিআর) মুহম্মদ শহীদুল্লাহ চৌধুরী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)