শ্যামনগরে কারিতাস CIMMS প্রকল্পের উদ্যোগে মানব পাচার এবং আধুনিক দাসত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

শ্যামনগর প্রতিনিধি:
শ্যামনগরে কারিতাস CIMMS প্রকল্পের উদ্যোগে মানব পাচার এবং আধুনিক দাসত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে ৷  ১৬ই ফেব্রুয়ারি ২০২৩  তারিখ সকাল ১০ টায় কারিতাস খুলনা অঞ্চলের অধিনে  উপজেলার ৬ নং রমজাননগর ইউনিয়ন পরিষদের হল রুমে বাংলাদেশ ও ভারতের সুন্দরবন অঞ্চলের জলবায়ু প্ররোচিত অভিবাসন ও আধুনিক দাসত্ব (CIMMS) প্রকল্পের অধীনে মানব পাচার এবং আধুনিক দাসত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।
উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন জনাব শেখ আল মামুন, চেয়ারম্যান ৬ নং রমজাননগর ইউনিয়ন পরিষদ। এছাড়াও ইউনিয়নের ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা গন ও ইউনিয়নে কার্যরত সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, সোসাল মিডিয়া প্রতিনিধি, প্রকল্পের দলীয় সংগঠনের প্রতিনিধি সহ মোট ৫০ জন অংশগ্রহনকারী মানবাধিকার এবং শিশু অধিকার সেমিনারে অংশগ্রহন করেন।
মো:শরিফুল ইসলাম (UDW- রমজাননগর) এর সঞ্চলনায় প্রকল্পের পক্ষে বিষয় ভিত্তিক প্রেজেন্টেশন উপন্থাপন করেন প্রকল্প কর্মকর্তা মি: এন্ড্রিকো মন্ডল। উক্ত সেমিনারে মানব পাচার এবং আধুনিক দাসত্ব বিষয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে প্রকল্পের পক্ষথেকে আরো উপস্থিত ছিলেন মিসেস নেল্লা সরকার ও মি: সুজন সেন (UDW) সহ প্রমূখ ব্যক্তি বর্গ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)