আশাশুনিতে সাড়ে ৪২ লক্ষ টাকা নগদ সহায়তা ও খাদ্য উপকরণ বিতরণ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

আশাশুনি উপজেলার শোভনালীতে ৬৮০ জনকে নগদ আর্থিক সহায়তা ও ৭০ জনকে পুষ্টি সমৃদ্ধ খাদ্য উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি সকালে এনজিও উন্নয়ন শোনভনালী কার্যালয় চত্বরে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পিকেএসএফ এর অর্থায়নে উন্নয়ন সংস্থার বাস্তবায়নে ইমারজেন্সি এ্যাসিস্ট্যান্স প্রোগ্রাম (ইএপি) উন্নয়ন প্রসপারিটি প্রকল্পের আওতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ানুর রহমান।

প্রজেক্টের টেকনিক্যাল অফিসার মুন্সী মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও টেকনিক্যাল অফিসার সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শোভনালী ইউপি চেয়ারম্যান মাওঃ আবু বক্কর ছিদ্দীক, প্রকল্প সমন্বয়কারী তারিকুর রহমান, শাখা ব্যবস্থাপক মনিরুল ইসলাম, ডাঃ শহিদুল ইসলাম, সহকারী টেকনিক্যাল অফিসার সাদেক হোসেন ও আরিফুল ইসলাম।

অনুষ্ঠানে ইমার্জেন্সি এ্যাসিস্ট্যান্স প্রজেক্টের আওতায় ৬৮০ জন অসহায় ব্যক্তিকে ৬ হাজার টাকা করে ৪০ লক্ষ ৮০ হাজার টাকা এবং মাঝারী তীব্র অপুষ্টিতে আক্রান্ত শিশুদের পুষ্টিকর খাদ্য ব্যবস্থার লক্ষ্যে ৭০ শিশুকে ২৫০০ টাকা করে ১ লক্ষ ৭৫ হাজার টাকার সমূল্যের পুষ্টি সমৃদ্ধ খাদ্য উপকরণ প্রদান করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)