তালায় সম্মিলিত প্রথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত 

ফারুক সাগর:
সাতক্ষীরার তালা উপজেলায় সম্মিলিত প্রথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭জানুয়ারি) তালা বি’দে ম্যাধমিক বিদ্যালয়ের নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ৩১ পদের মধ্যে ১৫টি পদে প্রধান শিক্ষক এবং ১৬টি পদে সহকারী শিক্ষক প্রতিদ্বন্দ্বী করছেন।
সভাপতি পদে ৯৬টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সূর্য পাল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সরকার নীহাররঞ্জন  পেয়েছেন ৬২টি ভোট। অর্থ সম্পাদক পদে ৮৪টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আদিত্য কুমার সরকার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার এমরান আহম্মদ পেয়েছেন ৭১টি ভোট। মহিলা বিষয়ক সম্পাদক পদে ৯৯টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বন্দনা চন্দ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উম্মে সালমা পেয়েছেন ৫৫টি ভোট।প্রধান শিক্ষকদের ১৬৫টি ভোটের মধ্যে উপস্থিত ছিল ১৫৪টি ভোট।
সাধারণ সম্পাদক পদে ২৮৯টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো.মনজুর রহমান তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন মো.আবুল কাশেম সরদার ৮৭টি ভোট। অর্থ সম্পাদক পদে ২৭৪টি পেয়ে বিজয়ী হয়েছেন  মফিজুল ইসলাম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আবু সাঈদ পেয়েছেন ৯১টি ভোট। সহকারী শিক্ষকদের মোট ভোটার সংখ্যা ৮৫৪টি তার মধ্যে উপস্থিত ছিল ৪০৫টি ভোট।
সকাল ৯ থেকে বিকাল ৪ পর্যন্ত অবাধ এবং সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সম্মিলিত ভোটার ১০১৯টি এর মধ্যে ১৬৫ টি ভোট প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক ৮৫৪টি ।
ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার  সোহরাব হোসেন,প্রিজাইডিং কর্মকর্তা উপজেলা প্রথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)