বন্দরে পূর্ব বিরোধে যুবককে কুপিয়ে টাকা,স্বর্ণালংকার লুট

নিজস্ব সংবাদদাতা :

নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব শত্রæতার জের ধরে জাকির হোসেন(২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ব্যার্থ চেষ্টা চালিয়েছে উচ্ছশৃঙ্খল পিতা-পুত্রসহ তাদের সহযোগীরা।

এ সময় হামলাকারীরা জাকিরের ঘরে অনধিকার প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে নগদ ২০ হাজার টাকা ও দেড়ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।

৫ডিসেম্বর দুপুরে থানার ধামগড় ইউনিয়নের মালামত রানীজী গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত জাকির হোসেনকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জাকিরের স্ত্রী বাদী হয়ে একই এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে সামাদ,সামাদের ছেলে হাসিবুল,সুমন,স্ত্রী সেলিনা,ভাই মতিন,মতিনের ছেলে হুমায়ূন,সবির আলীর ছেলে বিল্লাল ও দেলোয়ার হোসেনের ছেলে সাহিদা গংকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়,উল্লেখিতরা বিএনপি সমর্র্থক। এ নিয়ে উভয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছি। এর জের ধরে ৫ডিসেম্বর বেলা ২টায় উভয়ের মধ্যে ফের বাক-বিতন্ডা হলে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে উল্লেখিতরা ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে কুপিয়ে জাকির হোসেনকে কুপিয়ে জখম করে। পরে হামলাকারীরা জাকিরের ঘরে অনধিকার প্রবেশ করে আসবাবপত্র ভাংচুরসহ আলমিরাতে রক্ষিত নগদ ২০হাজার টাকা ও দেড়ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)