ডুমুরিয়ায় নিরাপদ সড়কের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আব্দুর রশিদ, খুলনা :

আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি। এই প্রতি পাদ্যকে সামনে রেখে ডুমহরিয়ার নিসচা’র প্রতিষ্ঠা বাষিকীর কার্যক্রম শুরু হয়। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১১ টায় ডুমুরিয়া বাস সট্যান্ড চত্তরে নিসচা’র উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় আলোচনা সভা, র‍্যালী লিফলেট ও ছাগল বিতরণের মাধ্যমে ২৯তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রিয়তমা স্ত্রী জাহানারা কাঞ্চন এর মৃত্যুর মধ্যে দিয়ে নিরাপদ সড়ক চাই আনন্দলন প্রতিষ্ঠা লাভ করে। নিসচা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ডুমুরিয়া উপজেলা শাখা প্রতিষ্ঠা বার্ষিকী কর্মসূচি পালন করে এবং সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডুমরিয়া- ফুলতলা খুলনা- ৫ আসনের সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ বলেন নিরাপদ সড়ক আমরা সকলে চাই, আমরা সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখি, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৯ বছর সড়ক দুর্ঘটনার রোধে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। আমাদের সকলকে সড়ক আইন মেনে পথ চলতে হবে, সকলে সতর্ক এবং সচেতন হয়ে পথ চললে সড়ক দুর্ঘটনা অনেক অংশে কমে আসবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা আক্তার রুমা, ইউপি চেয়ারম্যান শেখ হেলাল উদ্দিন, সুরঞ্জিত কুমার বৈদ্য, উপদেষ্টা খান আনিসুজ্জামান,খর্ণিয়া হাইওয়ে পুলিশ, খুলনা জেলা ট্রাফিক পুলিশ, পরিবহন শ্রমিক , সাংবাদিক , ইউপি সদস্যগন এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সহসভাপতি গাজী আব্দুল আজিজ, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিন্টু, কোষাধ্যক্ষ জুয়েল বিশ্বাস, সাংস্কৃতিক সম্পদক তুষার কান্তি দত্ত, দপ্তর সম্পাদক সবুজ দাস,যুব ও ক্রীড়া সম্পাদক গাজী তৌহিদুর ইসলাম, প্রচার সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন, কার্যকরি সদস্য সরদার বাদশা, গাজী সোহেল আহমেদ, আলিমুল ইসলাম, বাপ্পি বিশ্বাস, আব্দুল রহমান বেপারী, তাজিমুল ইসলাম সোহেল, নজরুল গোলদার ,এম এ জলিল প্রমূখ।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)