প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরে আগমনে শার্শা বাগআঁচড়ায় আলোচনা সভায় এমপি আফিল উদ্দীন

আঃজলিল:
যশোর ৮৫/১ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন,বঙ্গবন্ধু এসেছিলো সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য
জাতির জনক বঙ্গবন্ধু এদেশের স্বাধীনতা এনেছে। এদেশের সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্যই তিনি কাজ করে গেছেন। তারই ধারবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যহত রেখেছে। দেশে শতভাগ বিদ্যুৎ করছে, শিক্ষা অঙ্গনে বিশেষ গুরুত্ব দিয়েছে।
বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে সারা বিশ্ব তা প্রশাংসা করছে। কিন্তু বিএনপি এসব চাই না হিংসা করে উন্নায়ন বাধাঁ সৃষ্টির জন্য নানা ভাবে চক্রান্ত করে যাচ্ছে। এই উন্নায়ন বাংলাদেশের উন্নয়ন, এই উন্নায়ন আপনার আমার, এই উন্নয়ন আমাদেরই ধরে রাখতে হবে। বিএনপি কে প্রতিহত করতে আমাদের কে এগিয়ে আসতে হবে আমরা যদি এগিয়ে না আসি তাহলে আমাদের করুন পরিণতি হবে।
আওয়ামীলীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমূখী সরকার। তাই জনবান্ধব ও উন্নয়নমুখী আওয়ামীলীগ সরকারকে আবারো আগামী সংসদ নির্বাচনে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
১৬ই নভেম্বর মঙ্গলবার বেলা ১১টার সময় শার্শার বাগআঁচড়া  ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে বাগআঁচড়া বাজার জিরো পয়েন্টে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৪ই নভেম্বর যশোর আগমন ওআওয়ামীলীগের সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাঃ সম্পাঃ সাবেক সফল চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সার্বিক ব্যাবস্হাপনা ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৮৫ যশোর-১ শার্শার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহীম খলিল।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের কোষাদক্ষ ওহিদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক আলী আহম্মদ শান্তি, কায়বা ইউনিয়নের সভাপতি হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত, যুবলীগের সভাপতি আলী আহম্মদ, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু,আওয়ামীলীগ নেতা হাসেম আলী, আশরাফ উদ্দিন আশু, তবিবর রহমান, আঃ হান্নান, মতিয়ার রহমান, খায়রুল আলম দুষ্টু ইউপি সদস্য শামিম হোসেন, আবু তালেব, আঃ মালেক, মোজাম গাজীসহ ইউনিয়ন আওয়ামী লীগ তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)