প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৯ অক্টোবর বুধবার আপনার বহুল প্রচলিত সংবাদ মাধ্যম “দৈনিক সাতক্ষীরা”সহ দৈনিক সাতনদী,সাহসীকণ্ঠ পত্রিকাতে “কালিগঞ্জে রতনপুরের খালে বাঁধ দিয়ে লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ”শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: বাবু গাজী। তিনি বলেন, প্রকাশিত সংবাদটিতে আমাকে খালখোর চক্রের সদস্য হিসাবে চিহ্নিত করা হইয়াছে। যেটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন একটি তথ্য। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমি ১১ নম্বর রতনপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পরপর দুইবার নির্বাচিত একজন ইউপি সদস্য। আমি সর্বদা সাধারণ মানুষের কল্যাণে কাজ করে থাকি। এমনকি সম্প্রতি ১১ নম্বর রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলিম আল রাজী টোকন এর নেতৃত্বে ইউনিয়নের সকল খাল দখলমুক্ত করনে প্রত্যক্ষ ভূমিকা রেখেছি।

এ সকল ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল ও আমার রাজনৈতিক প্রতিপক্ষ গোষ্ঠী সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে প্রকাশিত সংবাদে আমাকে খাল খোর চক্রের সদস্য হিসেবে চিহ্নিত করার অপচেষ্টা করিয়াছেন। প্রকৃতপক্ষে আমি খাল উন্মুক্ত-করণে সর্বদা সচেষ্ট এবং সকল অনৈতিক কাজের প্রতিবাদকারী একজন ব্যক্তি। আমার প্রতিপক্ষ ও কুচক্রী গোষ্ঠীর ভিত্তিহীন ও মিথ্যা তথ্যের মাধ্যমে প্রভাবিত হয়ে প্রকাশিত সংবাদটির আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য : সংবাদটি ভুক্তভোগীদের বক্তব্য ও বিভিন্ন তথ্য-প্রমাণের ভিত্তিতে করা হয়েছে। এখানে কাউকে ছোট করার জন্য বা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে প্রতিবেদনটি করা হয়নি বা প্রতিবেদকের নিজস্ব মতামতের ভিত্তিতে করা হয়নি। প্রতিবেদনে যে তথ্য-উপাত্ত ছাপা হয়েছে তার স্বপক্ষে নথিপত্র প্রতিবেদকের কাছে সংরক্ষিত।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)