আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় প্রাণ গেল আরও একজনের

অনলাইন ডেস্ক :

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত মো. রুহুল আমিন (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (১০ অক্টোবর) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় দুজন মারা গেলেন।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (০৯ অক্টোবর) রাতে সিংড়া উপজেলার বামিহাল বাজারে আধিপত্য বিস্তারের জেরে সাবেক ইউপি সদস্য আফতাবের নেতৃত্বে তার কয়েকজন অনুসারী বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলামের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার দোসাপাড়ার বাড়িতে হামলা চালায়। এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের ওপর হামলা চালায়।

এ সময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা আফতাবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মো. রুহুল আমিন নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বলেন, এ ঘটনার পর এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)