সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের দ্বিতীয়তলার ছাঁদ ঢালাইয়ের উদ্বোধন করলেন এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ :

দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের দ্বিতীয়তলার ছাঁদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৮ অক্টোবর) সকাল ৯টায় কলেজ চত্বরে সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ ও মসজিদ কমিটির সভাপতি মো. আবু সাঈদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কড়াইয়ে নির্মাণ সামগ্রী ঢেলে সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের ছাঁদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিটি কলেজ গভর্নিং বডির সভাপতি ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা সিটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আলতাফ হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক ও মসজিদ কমিটির ক্যাসিয়ার মো. মফিজুর রহমান, সহকারি অধ্যাপক বেলাল হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, মাস্টার খলিলুর রহমান, সাতক্ষীরা সিটি কলেজের অফিস সহকারি মো. হারুনার রশিদ, মছরুর রহমান প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপির ঐকান্তিক প্রচেষ্টা ও সার্বিক সহযোগিতায় ১৪ লক্ষ টাকা ব্যয়ে সিটি কলেজ জামে মসজিদটির দ্বিতীয়তলার ছাঁদ ঢালাই করা হচ্ছে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. হাবিবুল্লাহ। এসময় সাতক্ষীরা সিটি কলেজের শিক্ষক, মসজিদ কমিটির নেতৃবৃন্দ, মসজিদের মুসুল্লী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)