সাতক্ষীরায় ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা “ক” জোনের ফুটবলের ফাইনালে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর “ক” জোনের ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকালে ডিবি ইউনাইটেড হাইস্কুল ফুটবল মাঠে ডিবি ইউনাইটেড হাইস্কুলের সার্বিক ব্যবস্থাপনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মমিনুর রহমান মুকুল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফুটবল খেলার ফাইনালে বিজয়ীদের মাধে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “খেলার মধ্যে প্রতিযোগিতা থাকবে কিন্তু সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। খেলোয়াড়দের সব সময় ফিজিক্যাল ফিটনেন্স ঠিক রাখতে হবে।

সেকারণে মাদক থেকে ও মোবাইল থেকে শিক্ষার্থীদের দূরে থাকতে হবে এবং সব সময় সময়কে কাজে লাগাতে হবে। তাহলে সাফল্য আসবেই।” সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের বিদ্যুৎসায়ী সদস্য শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ, ডিবি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমাদুল ইসলাম, ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ. অভিভাবক সদস্য ইলিয়াছ বাবু, নুরুল ইসলাম বাবু, মনোরঞ্জল মন্ডল, হাবিবুর রহমান, আবুল হাসান ও ফয়জুল হক বাবু প্রমুখ।

৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার “ক” জোনের ফুটবল খেলায় মোট ১৬টি দল অংশ নেয়। ফাইনালে অংশ নেয় গোবরদাড়ী জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ বনাম ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। খেলার নির্ধারিত সময়ে প্রথমার্ধের খেলায় কোন দলই গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধের খেলার ৫ মিনিটের মাথায় ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৫নং জার্সি পরীহিত খেলোয়াড় সুমন ১টি গোল করে দলকে জয়ের লক্ষ্যে পৌছে দেয় এবং বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর “ক” জোনের ফুটবলের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফলে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে গোবরদাড়ী জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর “ক” জোনের খেলার সকল পুরস্কার প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “মা” ফাউন্ডেশন।

খেলার রেফারীর দায়িত্ব পালন করেন কনক মাঝি, সহকারি ছিলেন মিজানুর রহমান ও সোহাগ হোসেন। ফাইনাল খেলা শুরু হওয়ার পূর্বেই ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠ দর্শকে পরিপূর্ণ হয়ে যায়। সমগ্র অনুষ্ঠানটি স ালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

ক্যাপশন : সাতক্ষীরায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর “ক” জোনের ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান।

ক্যাপশন : সাতক্ষীরায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর “ক” জোনের ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)