আশাশুনিতে বিএনপির বিক্ষাভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোড শেডিং, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও খুন-গুম এর প্রতিবাদে ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকালে আশাশুনি উপজেলা সদরের দুর্গাপুর বালির মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সহযোগিতায় জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডাঃ শহিদুল আলম। জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক আহবায়ক স ম হেদায়েতুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি কাজী আলা উদ্দিন, জেলা যুগ্ম আহবায়ক আলিপুর ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক শেখ তরিকুল হাসান, পৌর বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুছ ও বিএনপি নেতা শাহরিয়ার জামান।

সভায় কৃষকদল কেন্দ্রীয় সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান মিনু, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, স্বেচ্ছাসবেকদল সভাপাতি সোহেল আহমেদ মানিক, কৃষকদল সভাপতি আহসানুল কাদির স্বপন, জিয়া পরিষদ সভাপতি অধ্যাপক নূর মোহাম্মদ পাড়, জাসাস সভাপতি ফারুক হোসেন, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কেন্দ্রীয় সদস্য এড. এবিএম সেলিমসহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)