বুড়িগোয়ালিনীতে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আশিকুজ্জামান লিমন:
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন শ্যামনগর উপজেলা শাখার আসন্ন সম্মেলনকে সফল করার লক্ষ্যে উপজেলার ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়নে মতবিনিময় ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৬ আগস্ট) বেলা ১২ টায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিতব্য উক্ত মতবিনিময় ও প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য গাজী আবিদ হাসান। প্যানেল চেয়ারম্যান জি.এম আব্দুর রউফ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো নজরুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক এবং ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা (বাংলা)। প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, আমরা ইউনিয়ন পরিষদের সদস্যরা সবসময় বিভিন্নদিক দিয়ে অবহেলিত। যার কারনে স্থানীয় সরকারের জনপ্রতিনিধি হয়েও আমরা সরকারের ধারাবাহিক অনেক উন্নয়ন কর্মকান্ড থেকে আমরা বঞ্চিত। সে লক্ষ্যে সারা বাংলাদেশে ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন গঠিত হয়েছে এবং ধারাবাহিক ভাবে জেলা-উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। একই সাথে আগামীদিনে আমরা ৫টি যৌক্তিক দাবী নিয়ে বাংলার সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। আমাদের দাবীগুলো যথাক্রমে (১) ইউপি সদস্যদের মাসিক সম্মানী ভাতা বৃদ্ধি করণ (২) স্ব-স্ব উপজেলার মাসিক/আইনশৃঙ্খলা সহ অন্যান্য সকল গুরুত্বপূর্ণ মিটিংয়ে চেয়ারম্যানদের পাশাপাশি ইউপি সদস্যদের একজন প্রতিনিধি নিযুক্ত করা (৩) সংশ্লিষ্ট ওয়ার্ডে ইউপি সদস্যদের অফিস নির্মান (৪) ইউপি সদস্যদের উৎসব ও চিকিৎসা ভাতা বৃদ্ধি করা (৫) স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ইউপি সদস্যদেরকে জেলা প্রশাসকের অনুমতি ব্যতীত মামলা না নেওয়া বা গ্রেফতার না করা।
উক্ত মতবিনিময় ও প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের ০৫ নং ওয়ার্ডের সদস্য সাংবাদিক এস.কে সিরাজ, ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের ০৯ নং ওয়ার্ডের সদস্য যুবলীগ নেতা জি.এম আব্দুল মজিদ, সাতক্ষীরা জেলা পরিষদের সদ্য সাবেক সদস্যা রোজিনা কান্টু, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সচিব মো. রিয়াজুল ইসলাম, ইউপি সদস্য গাজী আজিজুল ইসলাম, মুকুন্দ পাইক, বিকাশ মন্ডল, আবিয়ার রহমান, স্বপন কুমার মন্ডল, মহিলা ইউপি সদস্যা মাছুরা পারভীন, উমা রাণী মল্লিক, ফাতেমা বেগম প্রমুখ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)