আশাশুনির পুইজালায় দু’সন্তানের জননীর অজানার উদ্দেশ্যে পাড়ি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনির উপজেলার পুইজলা গ্রামে দু’সন্তানের জননী অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় দাখিলকৃত অভিযোগে জানা গেছে, উপজেলার আনুলিয়া গ্রামের খোকন গাজীর কন্যা রেশমা খাতুনের সাথে পুইজালা গ্রামের নুর ইসলামের ছেলে আব্দুল্লাহ আল মামুনের ৮ বছর আগে বিবাহ হয়। তাদের তুলি (৭) ও তাজকিন (৫) নামে দু’টি সন্তান রয়েছে। ২০২১ সালের জুন মাসে করোনার উপস্বর্গ নিয়ে রেশমার স্বামী আব্দুল্লাহ আল মামুন ইন্তেকাল করেন। এরপর কিছুদিন শ্বশুর বাড়িতে থেকে ছেলে মেয়ে রেখে পিত্রালয়ে চলে যায় রেশমা। শ্বশুর নুর ইসলাম জানান, বাপের বাড়ি থাকাকালে সে কালিগঞ্জ উপজেলার চান্দুলিয়ার আজিবার গাজী ছেলে ইব্রাহিমের সাথে অজ্ঞাতস্থানে চলে যায়। কিছুদিন পর বাপের বাড়িতে ফিরে এসে শ্বশুরের বিরুদ্ধে তার সন্তাানদেরকে জোরপূর্বক আটকে রাখার অভিযোগ করে, কিন্তু প্রমাণ করতে ব্যর্থ হয়। এক পর্যায়ে শ্বশুর এলাকাবাসীর অনুরোধে নাতি নাতনী মা হারা হবে একথা ভেবে পুনরায় বউমাকে বাড়িতে নিয়ে আসেন।

গত ঈদুল আযহা নামাজের পরে রেশমা তার বাপের বাড়িতে বেড়াতে যায়। এবং ১৮ জুলাই শ্বশুরের সাথে ফিরে আসে। এদিন রাত সাড় দশটার দিকে তাকে ডেকে না পেয়ে ঘরে গিয়ে দেখেন বৌমা ও নাতি নাতনি ঘরে নাই। যাবার সময় তারা ড্রয়ারে থাকা নগদ ১৮০০০ টাকা, এক ভরি ওজনের দু’টি স্বর্ণের চেইন, স্বর্নের কানের দুল ও স্বর্ণের চুরি মূল্য অনুমান ২লক্ষ টাকা ও ব্যবহৃত মোবাইল ফোন (০১৭২৭-৯৬৬৬৪৬) নিয়ে গেছে। বিষয়টি বউমার বাপের বাড়িতে জানালে তারা খোঁজ করবে বলে আশ্বস্ত করে। তার ধারণা পুরনো পাপি ইব্রাহিমের সাথে সে উধাও হয়েছে।

এ ব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)