আশাশুনির বিভিন্ন হাই স্কুলে দোয়া অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকার মহাপরিচালক এর অসুস্থ পুত্রের সুস্থতা কামনা করে আশাশুনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জুলাই) সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল ঃ স্কুলের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে মহাপরিচালক পুত্রের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়ানুষ্ঠানে অধ্যক্ষ দাউদ হোসেন আলোচনা রাখেন। দোয়া পরিচালনা করেন, ধর্মীয় শিক্ষক মাওঃ আঃ ওহাব।
চাপড়া মাধ্যমিক বিদ্যালয় ঃ শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালকের পুত্রের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠানে আলোচনা রাখেন, প্রধান শিক্ষক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে স্কুলের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন। দোয়া পরিচালনা করেন ধর্মীয় শিক্ষম মুফতি মাওঃ।
বড়দল আফতাব উদ্দিন কলেজিয়ে স্কুল ঃ মহা পরিচালকের পুত্রের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠানে আলোচনা রাখেন অধ্যক্ষ ড. শিহাব উদ্দিন। প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, কর্মচারী ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, শিক্ষক মাওঃ হাফিজুর রহমান।
কুঁন্দুড়িয়া পিএন মাধ্যমিক বিদ্যালয় ঃ শিক্ষা অধিদপ্তরের ডিডি’র পুত্রের সুস্থতা কামনা ও দীর্ঘায়ু কামনা করে বাদ জোহর দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান শিক্ষক আরিফুল ইসলাম আলোচনা রাখেন। দোয়া পরিচালনা করেন, ধর্মীয় শিক্ষক মাওঃ ফজলে রাব্বী।
দরগাহপুর এসকেআরএইচ স্কুল এন্ড কলেজ ঃ ডিডি মহোদয়ের অসুস্থ পুত্রের সুস্থতা কামনা করে দোয়ানুষ্ঠানে আলোচনা রাখেন, অধ্যক্ষ গৌরপদ। দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষক মাওঃ নজরুল ইসলাম।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)