যশোরে ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ ২ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: 

যশোরে ২৭৫ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে যশোর জেলার যশোর-চৌগাছা সড়কের শহিদুল ইসলামের ইটের ভাটার সামনে অভিযান চালিয়ে যশোরের র‌্যাব-৬ এর সদস্যরা এই বিপুল পরিমান মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কারন্যপুর, ৪নং ওয়ার্ড, ৯নং ঝাহারপুর ইউনিয়নের মৃত আব্দুর রহমান শেখের ছেলে লিটন শেখ (৩৯) ও গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের এলাকা মৃত্যু ইসমাইল খলিফার ছেলে জহিরুল ইসলাম (৪২), স্থায়ী ঠিকানা- সাং- আসান্দী খালপাড়, বন্দরখোলা ইউনিয়ন, থানা- শিবচর, জেলা- মাদারীপুর‘

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ঢাকা মেট্রো গ-১৩-৭২৯১ নাম্বারের একটি প্রাইভেটকারে করে দুই মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণে মাদকদ্রব্য নিয়ে যশোরের দিকে আসছে। এ সময় দ্রুতগতিতে যশোর র‌্যাব এর একটি চৌকস টিমকে যশোর চুড়ামনকাটি সড়কের বাগডাঙ্গা গ্রামের চুড়ামন কাঠি রেল ক্রসিং এর দক্ষিণ-পশ্চিম পাশে অবস্থিত সহিদুল ব্রিকস নামক ইট ভাটার সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে প্রাইভেট গাড়ির গতিরোধ করা হয়।

এরপর প্রাইভেটকারটি তল্লাশি করে ২৭৫ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। এসব মাদক ব্যবসার সাথে জড়িত থাকার দায়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম তাজুল ইসলাম মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)