আটুলিয়ায় নারী উদ্যোক্তা পন্য প্রদর্শনী মেলা ২০২২ অনুষ্ঠিত 

শ্যামনগর প্রতিনিধি:
দাতা সংস্থা অক্সফামের কারিগরি ও আর্থিক সহযোগিতায় সুশীলন রিকল -২০২১ প্রকল্পের বাস্তবায়নে শ্যামনগরের আটুলিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নারী উদ্যোক্তা পণ্য প্রদর্শনী -২০২২ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০মে) দিনব্যাপী আটুলিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নারী উদ্যোক্তা পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এ প্রদর্শনীতে সিবিও নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সমূহ প্রদর্শন করা হয়। প্রদর্শনকৃত পণ্যের মধ্যে ছিল মিষ্টির প্যাকেট, শপিং ব্যাগ, স্যানিটারি ন্যাপকিন, টিস্যু ব্যাগ, পার্কিং টাইলস, পরিবেশ বান্ধব ইট, রিং, স্লাব, পিলার, কাঁকড়া, বিভিন্ন রকম সবজি, ডেমো হিসাবে প্রদর্শন করা হয় ডিস্যালাইনেশন প্লান্ট, পিএসএফ, পারিবারিক ল্যাট্রিন, ব্লক বাটিক, পুঁথি ব্যাগ সহ বিভিন্ন রকম হস্তশিল্প। নারী উদ্যোক্তাদের বাজার সম্প্রসারণের জন্য উক্ত প্রদর্শনী অনুষ্ঠিত হয়। উক্ত প্রদর্শনীতে সিবিও সদস্যরা অংশগ্রহণ  করেন।
নারী উদ্যোক্তা পণ্য প্রদর্শনী স্টল পরিদর্শন করেন আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু ও ইউনিয়নের সকল ইউপি সদস্য ও সদস্যা বৃন্দ। পরিদর্শনকালে নারী এন্টারপ্রাইজ গুলোকে টেকসই এবং স্থায়িত্বশীল করার জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। তারা বলেন, যেহেতু আমাদের এলাকার নারীরা বিভিন্ন হস্তশিল্প ও ব্যবসায়িক কাজের সাথে সম্পৃক্ত হয়ে পারিবারিক আয় বৃদ্ধি করছে এবং পরিবারের স্বচ্ছলতা আনতে সক্ষম হচ্ছে, সেহেতু আমরা সবসময় তাদের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করব এবং তাদের উৎপাদিত পণ্য বাজারজাতকরণের জন্য সবসময় সহযোগিতা করব। বাজার কমিটির সভাপতি আবু সালেহ বাবু বলেন,
আমি বাজারের সকল দোকানদারকে পণ্যসমূহ কেনার জন্য উৎসাহ যোগাবো এবং তাদের বাজার সম্প্রসারণে  সর্বদা সহযোগিতা করবো। সিবিও নারী উদ্যোক্তারা তাদের পণ্য সমূহ সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন ও তাদের পণ্যের গুণগত মান সম্পর্কে সকলকে জানান এবং তাদের উৎপাদন ক্ষেত্র পরিদর্শনের জন্য ইউপি চেয়ারম্যান কে আমন্ত্রণ জানান। দিনব্যাপী প্রদর্শনীটিতে অত্র অঞ্চলের বিভিন্ন লোকজন, ব্যবসায়ী, এনজিও প্রতিনীধি, সাংবাদিক, অংশগ্রহণ করেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)