কলারোয়ায় ক্রীড়ানুষ্ঠানের পুরস্কার বিতরণে মুস্তফা লুৎফুল্লাহ,এম.পি

কামরুল হাসানঃ

কলারোয়া সরকারি কলেজে ‘ মুজিব জন্মশতবর্ষ বার্ষিক বহিঃক্রীড়া- ২২’র আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার কলেজ ক্যাম্পাসের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

বক্তব্যে তিনি বলেন, শারীরিক গঠন ও মানসিক বিকাশ সাধনে খেলাধুলা সহায়ক ভূমিকা পালন করে। তিনি পড়াশুনার সাথে সাথে শিক্ষার্থীদেরকে খেলাধুলায় মনোযোগী হয়ে দেশের গৌরব অর্জনে নিজেকে সু-নাগরিক হিসাবে গড়ে তোলার আহবান জানান। কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস,এম আনোয়ারুজ্জামান’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) রুলী বিশ্বাস ও থানার অফিসার ইনচার্জ( ওসি) নাসির উদ্দীন মৃধা।

কলেজের প্রভাষক টি,এম মঞ্জুর আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ডি,এম শাহনাওয়াজ আলম, ক্রীড়া কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক মোঃ সবুর, সহযোগী অধ্যাপক ফারুক হোসেন, প্রভাষক শেখ শরিফুল ইসলামসহ শিক্ষক- কর্মচারী, সুধি ও শিক্ষার্থীবৃন্দ। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কলেজের আইসিটি প্রভাষক সাদমান সাকিব, কন্ঠশিল্পী শিক্ষার্থী ফারিয়া মেহজাবিন মাহিমা ও পূর্নিমা সরকার।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)