ঈদের নাটকে অভিনয় করছি খুব কম

অনলাইন ডেস্ক :

মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসাবে জনপ্রিয় নাদিয়া আহমেদ। শোবিজের এই তিনটি সেক্টরেই তিনি সক্রিয়। এ সবের বর্তমানে পাশাপাশি ঈদের কাজ নিয়ে ব্যস্ততায় দিন কাটাচ্ছেন। অভিনয় এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

** নাটকের কাজ নিয়েই আমার ব্যস্ততা বেশি। ধারাবাহিক ও একখণ্ডের নাটকে নিয়মিত অভিনয় করছি। ঈদের পূর্ব পর্যন্ত এভাবেই চলবে আমার কর্মযজ্ঞ।

* ঈদের নাটকে অভিনয়ের ব্যস্ততা কেমন?

** ঈদের নাটকে অভিনয় করছি খুব কম। মূলত অল্পসংখ্যক অভিনয়শিল্পীর মধ্যেই ঈদের নাটক ঘুরপাক খাচ্ছে। এতে করে নাটকের মান ঠিক রাখা কঠিন একটি কাজ হবে বলে মনে হচ্ছে।

* আপনি কেন কম কাজ করছেন?

** আমি সব সময় মানসম্মত নাটকে অভিনয় করে অভ্যস্ত। ঈদের অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব এসেছে, যেগুলোর নামই চটুল। কমেডির নামে সেসব নাটকে ভাঁড়ামি করা হবে। তাই সেসব নাটকে এবার অভিনয় করছি না। আমার অভিনীত অল্প কয়েকটি নাটক ঈদে প্রচার হবে। এগুলো পরিচালনা করেছেন মীর সাব্বির, শামীম জামান ও রুবেল আনুষ।

* তাহলে ধারাবাহিক নাটকেই মনযোগী হয়েছেন?

** অনেকটা তা-ই। বর্তমানে প্রচারচলতি তিনটি ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছি। এগুলো হলো দীপ্ত টিভির ‘বকুলপুর-২’, যেটি পরিচালনা করছেন কায়সার আহমেদ। মাছরাঙায় প্রচার হচ্ছে সোহেল রানা ইমনের পরিচালনায় ‘অদল বদল’ এবং বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে কাজী সোহাগের ‘বউ বিরোধ’। এ ছাড়া সকাল আহমেদের পরিচালনায় ‘সরকার অ্যান্ড সন্স’ নামের একটি নতুন দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছি। ঈদের পর নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে। পাশাপাশি বিটিভির সামাজিক সচেতনতামূলক একটি নাটকে সম্প্রতি অভিনয় করেছি।

* ঈদে কি নাচের অনুষ্ঠানে দেখা যাবে আপনাকে?

** চ্যানেল নাইনের একটি নাচের অনুষ্ঠানে নাচ করব। চলতি সপ্তাহেই এর শুটিং হবে। সময় স্বল্পতার কারণে নাচের অনুষ্ঠান সংক্ষিপ্ত করেছি।

* অনেকদিন পর বিজ্ঞাপনে ফিরেছেন…

** একটি প্রসাধনী কোম্পানির সঙ্গে তিন বছরের চুক্তি করেছি। এর অংশ হিসাবে সেই প্রতিষ্ঠানের পণ্যের একটি বিজ্ঞাপনে কাজ করেছি। শিগ্গির এটি প্রচারে আসবে বলে জেনেছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)