আলিয়া-রণবীরের বিয়েতে কড়া নিরাপত্তা, থাকবে ২০০ বাউন্সার, উড়বে ড্রোন

বিনোদন ডেস্ক:

আর যেন তর সইছে না! রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উন্মাদনা তুঙ্গে। অভিনেতার পরিবারের মুখে কুলুপ, যদিও আলিয়ার পরিবারের তরফে বিয়ের খবরে শিলমোহর পড়েছে। চলতি সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসছেন ‘রালিয়া’। ১৪ই এপ্রিল সাত পাক ঘুরে আজীবনের জন্য এক হতে চলেছেন বলিউডের অন্যতম পছন্দের জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

তাদের বিয়ে নিয়েই পেইজ থ্রি’র পাতা যেন সাজানো থাকে। এদিকে ভারতের বিনোদনভিক্তিক ম্যাগাজিন পিঙ্কভিলার প্রতিবেদন থেকে জানা যায়, ‘রালিয়া’র বিয়েতে থাকছে কড়া নিরাপত্তা। উপস্থিত থাকবেন ২০০ বাউন্সার (বিশালদেহী বিশেষ নিরাপত্তারক্ষী)। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে আয়োজনস্থলে উড়বে ড্রোন।

আলিয়ার ভাই রাহুল ভাট আজতককে বলেছেন, আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নিরাপত্তার দায়িত্বে আছেন ইউসুফ ভাই। তার রয়েছে মুম্বাইয়ের সেরা সিকিউরিটি ফোর্স—৯/১১ এজেন্সি। আর কে স্টুডিয়োস ও রণবীরের বান্দ্রার বাসভবন বাস্তুতে নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হবে।

রাহুল এও জানান, ড্রোন দিয়ে সমস্ত নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ করা হবে এবং প্রত্যেক অতিথির সঙ্গে থাকবে নিরাপত্তারক্ষী। নিরাপত্তারক্ষীদের অবশ্যই কৌশলী, ইংরেজি ভাষায় দক্ষ, নম্র এবং অধূমপায়ী হতে হবে।

রণবীর-আলিয়া বিয়ে নিয়ে যতই চুপ থাকুন না কেন, বিয়ের আয়োজনের সমস্ত তথ্য ইতোমধ্যেই ফাঁস হয়ে গেছে। জানা যাচ্ছে, ১৪ই এপ্রিল দুপুর ২টা থেকে ৩টার মধ্যে রওনা দেবে আলিয়ার ‘বারাত’। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। মেহেন্দির অনুষ্ঠান হবে ১৩ই এপ্রিল। ১৪ তারিখ সকালে গায়ে হলুদের অনুষ্ঠান বসবে। বিয়ের অনুষ্ঠান হবে রণবীরের বাড়িতেই।

রণবীরের বাড়ির সাত নম্বর তলায় আয়োজন করা হচ্ছে বিয়ের মূল অনুষ্ঠান। বিয়েতে কেবলমাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি উপস্থিত থাকবে। মূলত দুই পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রিত এই বিয়ের অনুষ্ঠানে। পরিচালক করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় নিশ্চিতভাবে এই বিয়ের সাক্ষী থাকবেন।

জানা যাচ্ছে, বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া। বর রণবীর সাজবেন বন্ধু মণীশ মালহোত্রার পোশাকে। বিয়ের থিম রঙ প্যাস্টেল। অতিথিদের জন্য থাকছে এলাহি ভোজের বন্দোবস্ত। কাশ্মিরী, দিল্লির স্পেশ্যাল চাট থেকে লখনউ স্পেশ্যাল কাবাব, বিরিয়ানি-সবই মজুব থাকবে।

কোনো ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা নয় এই ছিমছাম বিয়ের আয়োজন সামলাচ্ছেন মহেশ ভাটের ম্যানেজার গ্রিশমা শাহ। বিয়ের রিসেপশনের আয়োজন করা হচ্ছে ১৭ই এপ্রিল। মুম্বাইয়ের সাত তারা হোটেল তাজপ্যালেসে বসবে রণবীর-আলিয়ার রিসেপশন।

২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেমের গল্প। আর সেই ছবি মুক্তির আগেই পরিণতি পাচ্ছে এই প্রেম কাহিনি। উল্লেখ্য, চলতি বছর ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)