নলতা শরীফে ১৩ রমজানের ইফতার উপলক্ষে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ৩ লক্ষ টাকার চেক হস্তান্তর

নলতা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা পাক রওজা শরীফ প্রাঙ্গণে পবিত্র মাহে রমজান ব্যাপী বাংলাদেশের সর্ববৃহৎ ও বিশ্বের ২য় বৃহত্তম ইফতার মাহফিল অব্যাহত আছে।

‘স্রষ্টার এবাদত ও সৃষ্টের সেবা’ এ মহান ব্রতকে সামনে রেখে বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সংস্কারক ও পীরে কামেল হজরত শাহ্ছুফী আলহাজ্ব খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) প্রতিষ্ঠিত নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সার্বিক ব্যবস্থাপনায় প্রতিদিনের ইফতার মাহফিল কেউ এককভাবে আবার কয়েকজন মিলে মিশন কর্তৃপক্ষের নিকট অর্থ প্রদান করে থাকেন।

প্রাপ্ত তথ্যানুযায়ী, বর্তমান প্রতিদিন নলতা পাক রওজা শরীফে অনুষ্ঠিত ইফতার মাহফিল বাবদ ব্যয় হচ্ছে আড়াই থেকে প্রায় ৩ লক্ষ টাকা। আর বর্তমান ৬টি মেনুর সাথে আরো মেনু যোগ হলে ব্যয় দাঁড়াতে পারে ৩ লক্ষাধিক টাকা।

তাই আসন্ন ১৩ রমজান নলতা পাক রওজা শরীফ প্রাঙ্গণে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড নলতা শাখার পক্ষ থেকে সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক জি এম মাসুম ইফতার মাহফিলকে কেন্দ্র করে ৬ এপ্রিল বুধবার বিকালে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্তৃপক্ষের নিকট ৩ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি আলহাজ্ব মো.সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.এনামুল হক খোকন, কোষাধ্যক্ষ মো.আনোয়ারুল হক, সাবেক কর্মকর্তা ও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.আনিছুজ্জামান খোকন, কর্মকর্তা শফিকুল আনোয়ার রঞ্জু, আলহাজ্ব আবুল ফজল শিক্ষক, মো. শফিকুল হুদা, আলহাজ্ব একরামুল রেজা, মো. খায়রুল হাসান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড নলতা শাখার প্রিন্সিপাল অফিসার ও ব্যাংকের সেকেন্ড অফিসার মো.বেলাল হোসেন, সিনিয়র অফিসার সাইফুদ্দিন আল-মামুন সহ ব্যাংকের অন্যান্য স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বিগত সময়ের ন্যায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড নলতা শাখা এবছরও নলতা শরীফের বিশাল ইফতার মাহফিলে শরীক হওয়ায় মিশন কর্তৃপক্ষ তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, নলতা পাক রওজা শরীফ প্রাঙ্গণে স্থানীয় সহ বিভিন্ন এলাকা হতে আগত রোজাদারের জন্য প্রতিদিন ৫ হাজার প্লেট প্রস্তুত করা হচ্ছে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)