বটিয়াঘাটায় নছিমন ও মোটরসাইকেল দূর্ঘটনায় আহত ৬

খুলনা প্রতিনিধিঃ
বটিয়াঘাটা উপজেলার গরিয়াডাঙ্গা বটতলা নামক স্থানেব নছিমন ও মটরসাইকেল সড়ক দূর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। বুধবার (৩০ মার্চ) সকাল ১০ টায় এ ঘটনা ঘটে। প্রতাক্ষদর্শী সূত্রে জানা যায়, গাওঘরা থেকে আসা নছিমন ও সুকদাড়া থেকে আশা মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। আহত সকলের অবস্থা আশংকাজনক । আহতদের মধ্যে সকলের ডান পা ভেঙ্গে গেছে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও রক্তাক্ত জখম হয়েছে।
বটিয়াঘাটা উপজেলা গাওঘরা এলাকার ইকবাল শেখের পুত্র হেলাল শেখ(৩৫), মৃত্যু সামছুর শেখের পুত্র ইকবাল শেখ(৫০), কল্যাণশ্রী গ্রামের তপন রায়,তুষার রায় ও কায়েমখোলা এলাকার মটরসাইকেল চালক দেবপ্রসাদ রায়। সড়ক দুর্ঘটনার সংবাদ শুনে বটিয়াঘাটা উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে বটিয়াঘাটা হাসপাতালে ভর্তি করেন। খবর শুনে ঘটনাস্থলে যান সুরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটু, প্যানেল চেয়ারম্যান এস এম ফরিদ রানা, মেম্বার কালাম হাওলাদার, মহিলা মেম্বর রুনা বেগমসহ এলাকার পথচারী।
এ বিষয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান বলেন, আহতদের অবস্থা আশংঙ্খা জনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ জালাল বলেন,দুর্ঘটনার সংবাদ শুনেছি। এখনো পর্যন্ত আমাদের কাছে কেউ কোনো অভিযোগ দাখিল করেননি। আহতরা সকলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)