শার্শার বাগআঁচড়ায় আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।  

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ-

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

শনিবার সকালে বাগআঁচড়া হাইস্কুল মাঠে বাগআঁচড়া,কায়বা ও শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাগআচড়া আঞ্চলিক কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানের কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী,বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, শহীদ মিনারে শপথ বাক্য পাঠ,আলোচনা সভা,দোয়া অনুষ্ঠান ও সংগীত সন্ধা।

বাগআঁচড়া আঞ্চলিক কমিটির আহবায়ক বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইলিয়াছ কবীর বকুল,যুগ্ম আহবায়ক শংকরপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ চ্যাটার্জী ও সদস্য সচিব কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান ফিরোজ টিংকুর নের্তৃত্বে  র‌্যালীটি  বাগআঁচড়া বাজার প্রদক্ষিন করে।পরে বঙ্গবন্ধু ম্যুরালে প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধাদের পক্ষে পৃথক পৃথক পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে বাগআচড়া হাইস্কুলের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শপথ বাক্য পাঠ করানো হয়।শপথ বাক্য পাঠ করান শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী আবুল কালাম আজাদ,সাধারন সম্পাদক ইলিয়াছ কবীর বকুল,কায়বা ইউনিয়নের সভাপতি হাসান ফিরোজ টিংকু,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম,শংকরপুর ইউনিয়নের সাধারন সম্পাদক আদম শফিউল্লাহ, চেয়ারম্যান গোবিন্দ চ্যাটার্জী,বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল,কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহমেদ শান্তি প্রমুখ।

বাগআঁচড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি,সাধারণ সম্পাদকসহ বিপুল পরিমাণ নেতাকর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)