শ্যামনগরে জাতির পিতার প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন

শ্যামনগর প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে তার প্রকৃতিতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার ১৭ই মার্চ সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জাতির পিতার প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা -৪ আসনের সাংসদ এস এম জগলুল হায়দার,শ্যামনগর সরকারি মহসিন কলেজে অধ্যক্ষ ড. আব্দুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উদ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ শহিদুল্লাহ, অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুশান্ত বিশ্বাস বাবু লাল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি আকবর কবির, সাধারণ সম্পাদক জাহিদ সুমন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী ইমরান প্রমুখ ।
এমপি জগলুল হায়দার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশটি সৃষ্টি হতো না। তাই এই মহান নেতার জন্মদিন পালন উপলক্ষে শ্যামনগর উপজেলায় দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে । আমরা জাতির পিতার প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু করেছি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)