বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে দুর্ঘটনা: নিহত বেড়ে ৬

নিউজ ডেস্ক:

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনের মৃত্যুর পর বেঁচে যাওয়া আহত রক্তিম শীলের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শাফায়েত হোসেন।

তিনি গুরুতর আহত অবস্থায় গত দুইদিন ধরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে চকরিয়া উপজেলার মালুমঘাটের ফকিরশাহ এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় পিকআপের চাপায় নিহত হন চার ভাই। পরে দুপুর সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আহত আরেক ভাইয়ের মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শাফায়েত হোসেন জানান, ১০ দিন আগে মালুমঘাটের সুরেশ শীলের মৃত্যু হয়। তার আট ছেলে ও দুই মেয়ে। এক ছেলে আগেই মারা গেছেন। বুধবার সুরেশের শ্রাদ্ধ করা হবে। শ্রাদ্ধের আগের দিন কাজের জন্য সাত ছেলে ও এক মেয়েসহ পরিবারের আট সদস্য সকালে ফকিরশাহ হাসিনাপাড়ার তিনরাস্তার মন্দিরে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সর্বশেষ আহত ভাই রক্তিম শীল চট্টগ্রাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে মারা যান এবং আরেক বোন ডুলাহাজারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)