শ্যামনগর উপজেলা ইউপি নির্বাচনে আ. লীগের প্রার্থীদের সাথে জামায়াত ও বিএনপির মুখোমুখি লড়াই 

আশিকুজ্জামান লিমনঃ
শ্যামনগর উপজেলা ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের সাথে জামায়াত ও বিএনপির মুখোমুখি লড়াই  ৷  অথচ বিএনপি’র শীর্ষ নেতা থেকে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা প্রচার দিয়ে থাকছে ইউপি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে না । অন্যদিকে নতুন কৌশল অবলম্বন করে কেউ কেউ দলে যোগদান করেছেন  বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা ৷
শ্যামনগর উপজেলার ১২ টি ইউনিয়ন পরিদর্শনে দেখা গেছে যে,
শ্যামনগর সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান অ্যাডঃ জহুরুল হক বাবুর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান লিয়াকত আলি ।
ঈশ্বরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান এ্যাডঃ শুকুর আলীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্যামনগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সাদিকুর রহমান ছাদেম ৷
নুরনগর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও নৌকা প্রার্থী বখতিয়ার আহমেদের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন ।
ভুরুলিয়া ইউনিয়নের উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ জাহুরুল আলম বাবুর সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন জামাত নেতা চেয়ারম্যান মাওলানা ফারুক হোসেন ।
মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান বাবু আসিম কুমার মৃধার সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন বিএনপি নেতা চেয়ারম্যান আবুল কাশেম ।
বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ভবতোষ মন্ডলের সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন জামাত নেতা হাজী নজরুল ইসলাম ।
গাবুরা ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক চেয়ারম্যান, শফিউল আলম লেলিন এর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন বিএনপি নেতা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ।
পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান এ্যাডঃ আতাউর রহমান এর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ।
রমজাননগর ইউনিয়নের আওয়ামীলীগ সিনিয়র  সহ-সভাপতি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এবং চেয়ারম্যান শেখ আল মামুনের সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান জনাব আকবর আলী ।
কাশিমাড়ী ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী জনাব গাজী আনিসুজ্জামান আনিস। সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রউফ ৷
কৈখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান রেজাউল করিম এর সাথে লড়াই করছেন বিএনপি নেতা গাজী শাহ আলম ও স্বতন্ত্র প্রার্থী এবং শেখ আব্দুর রহিম
আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  কামরুল ইসলাম এর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় আছেন স্বতন্ত্র চেয়ারম্যান, স্বতন্ত্র প্রার্থী আবু সালেহ বাবু।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)