সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনারোধে তরুণদের বিশেষ উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনারোধে বিশেষ উদ্যোগ নিয়েছে একদল তরুণ। শনিবার (০৪ ডিসেম্বর) রাতে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামে ‘নারকেলতলা-আখড়াখোলা’ রোডের দুর্ঘটনাপ্রবণ অংশে জেব্রা ক্রসিং অঙ্কন এবং বিশেষ সতর্কবার্তা সম্বলিত সাইনবোর্ড স্থাপন করেন তারা।

সড়ক দুর্ঘটনারোধে বিশেষ উদ্যোগ নেওয়া ওই তরুণেরা ‘একতাই বল’ নামের একটি সংগঠনের সদস্য। বিগত কয়েক দিনে ‘নারকেলতলা-আখড়াখোলা’ রোডের দুর্ঘটনাপ্রবণ ওই অংশে দফায়-দফায় কয়েকটি সড়ক দুর্ঘটনা ঘটার পর দুর্ঘটনারোধে তারা বিশেষ এই উদ্যোগ নেন।

জেব্রা ক্রসিং অঙ্কন ও সতর্কবার্তা সম্বলিত সাইনবোর্ড স্থাপনকালে উপস্থিত ছিলেন ‘একতাই বল’ ফাউন্ডেশনের উপদেষ্টা কামরুল ইসলাম, সভাপতি রাইসুল ইসলাম আকাশ, সহ-সভাপতি খালিদ হাসান, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, অর্থ সম্পাদক আবিদ হাসান, সদস্য মোজাহিদুল ইসলাম, মো. হাসান ও আসিফ আহমেদ।

এ প্রসঙ্গে ‘একতাই বল’ ফাউন্ডেশনের সভাপতি রাইসুল ইসলাম আকাশ বলেন, নারকেলতলা টু আখড়াখোলা রোডটি দীর্ঘদিন জরাজীর্ণ অবস্থায় ছিলো। কিছুদিন আগেই রাস্তাটির সংস্কার কাজ শেষ হয়েছে। এরপর থেকে এই সড়কের নলকুড়া কালভার্ট এলাকায় প্রায়শই ছোট-বড় দুর্ঘটনা ঘটতে শুরু করে। এই দুর্ঘটনারোধে আমরা দুর্ঘটনাপ্রবণ এলাকায় জেব্রা ক্রসিং অঙ্কন এবং সতর্কবর্তা সম্বলিত সাইনবোর্ড স্থাপন করেছি।

ভবিষত্যেও ‘একতাই বল’ ফাউন্ডেশনের মানবিক কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)