বটিয়াঘাটায় উপজেলা আ’লীগকে  নৌকার ফলাফল বিপর্য়ের কারণ দর্শানোর নোটিশ 

খুলনা  প্রতিনিধি–
খুলনার বটিয়াঘাটায় সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার ফলাফল বিপর্যয়ের সুস্পষ্ট কারণসহ লিখিত জবাব দলের উপজেলা নেতৃবৃন্দের কাছে জানতে চেয়েছেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।
গতকাল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচিথর পাঠানো এক খবর বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে দেখা গেছে, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে বলা হয়, প্রিয় নেতৃবৃন্দ সংগ্রামী শুভেচ্ছা জানবেন। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে (২য় ধাপে) আপনার উপজেলাধীন ভান্ডারকোট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভাদগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ফলাফল চরম বিপর্যয়ের খবর জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হয়েছে।
খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সংগ্রামী জননেতা বি এম মোজাম্মেল হক এ বিষয়ে সুস্পষ্ট কারণসহ প্রকৃত তথ্য উদঘাটন করে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে কেন্দ্রে প্রতিবেদন পাঠানোর নির্দেশনা দিয়েছেন। আপনাকে অনতিবিলম্বে উল্লেখিত ভোট কেন্দ্রে আওয়ামী লীগের ফলাফল বিপর্যয়ের কারণ, এর সাথে জড়িত ও মদদদাতাদের নাম,পদ উল্লেখসহ জরুরী ভিত্তিতে জেলা দপ্তরে প্রেরনের জন্য নেতৃবৃন্দের নির্দেশক্রমে অনুরোধ করা হল।
পাশাপাশি উক্ত ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের সাংগঠনিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বলা হল। খুলনা জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি  শেখ হারুনুর রশীদ ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারীর নির্দেশনা মতে এই পত্র প্রেরিত হলো।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)