ডুমুরিয়া মাগুরখালী ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সরোজ কুমার মন্ডলের টিউবওয়েল প্রতীকের প্রচারণা ও গণসংযোগ 

আব্দুর রশিদ বাচ্চু:
ডুমুরিয়ায় অসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ নং মাগুরখালী ইউনিয়নের  ১ নং ওয়ার্ডের সরোজ কুমার মন্ডলের টিউবওয়েল প্রতীকের  নির্বাচনী   গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ নভেম্বর ২০২১ ) সন্ধ্যা ৭ টায় বৈঠাহারা,খোরেরাবাদ, আধারমানিক, মহাদেবপুরে গ্রামের  সৎ, যোগ্য, ও তরুণ সমাজ সেবক মেম্বার পদপ্রার্থী  সরোজ কুমার মন্ডলের টিউবওয়েল প্রতীকে সকলের কাছে ভোট প্রাথনা করেন।
এ সময় সরোজ কুমার মন্ডল বলেন, প্রিয় ওয়ার্ডবাশী এর আগে আপনারা ভোট দিয়ে অনেক কে  মেম্বার বানিয়েছেন।  এবার আমি আপনাদের ছেলে, আপনাদের ভাই, আপনাদের সন্তান, সরোজ কুমার মন্ডলকে একবার আপনাদের  মুল্যবান ভোট টিউবওয়েল প্রতীকে দিয়ে মেম্বার বানিয়ে দেখেন? ১ নম্বর ওয়ার্ডবাসী উন্নয়ন থেকে কেউ বিমুখ হবে না।
তিনি আরো বলেন, এই অবহেলিত ওয়ার্ডবাসীকে আমি ওয়াদা করছি, বয়স্ক ভাতা,  বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্ব কালীন ভাতা, রাস্তা,  কালভাট, সহ সরকারি সকল সুবিধা আমি শতভাগ গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে নিশ্চিত করবো।
এসময় উপস্থিত ছিলেন, তুষার কান্তি মন্ডল, মিলন মন্ডল, পলাশ মন্ডল, মনোজ সানা, রণজিৎ সানা,  রঞ্জন সানা, সুব্রত রায়, বিকাশ সরকার, মিনাল্লাহ কান্তি মন্ডল, বিকাশ সরকার, প্রমথ সরকার, গৌতম সরদার, সাধন মন্ডল, শঙ্কর সরদার, সুকান্ত  সরদার প্রমুখ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)