কেএমপিতে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন

খুলনা প্রতিনিধি—
মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি এই মূলমন্ত্র কে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন করা হয়েছে।
আজ শনিবার (৩০ অক্টোবর ২০২১) সকাল সাড়ে ১০ টায় খুলনা বয়রাস্থ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং ফোরাম এবং খুলনা মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে ও স্বাস্থ্যবিধি মেনে “কমিউনিটি পুলিশিং ডে-২০২১” এর শুভ উদ্বোধন, বেলুন, ফেস্টুন ও পায়রা উড্ডয়ন, কেক কাটা, ক্রেস্ট ও সনদ বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বেলুন, ফেস্টুন ও পায়রা উড্ডয়ন এবং কেক কাটা কর্মসূচির মধ্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন মাননীয় প্রধান অতিথি জনাব তালুকদার আব্দুল খালেক, মেয়র, খুলনা সিটি কর্পোরেশন; বিশেষ অতিথি প্রফেসর জনাব ড. কাজী সাজ্জাদ হোসেন, সম্মানিত উপাচার্য, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়; জনাব মোঃ ইসমাইল হোসেন এনডিসি, সম্মানিত বিভাগীয় কমিশনার, খুলনা; সম্মানিত সভাপতি জনাব মোঃ মাসুদুর রহামান ভূঞা, পুলিশ কমিশনার, কেএমপি, খুলনা মহোদয়। কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার (CPO) এবং কমিউনিটি পুলিশিং সদস্য (CPM)’দের সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়েছে। কেএমপিতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয় পক্ষ হতে ০৪ জন কমিউনিটি পুলিশিং সদস্য কে বিশেষ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়েছে।
এছাড়াও, কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তারা মূল্যবান বক্তব্য প্রদান করেন। সম্মানিত বক্তারা মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গিবাদ ও দূর্নীতি প্রতিরোধে সকলকে সম্মিলিত ভাবে কাজ করার আহবান জানান।
উক্ত অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জনাব ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম-বার, রেঞ্জ ডিআইজি, খুলনা; জনাব ডাঃ মোঃ আব্দুল আহাদ, অধ্যক্ষ, খুলনা মেডিকেল কলেজ, খুলনা; প্রফেসর শরীফ আতিকুজ্জামান, অধ্যক্ষ, সরকারি বিএল কলেজ; জনাব এসএম ফজলুর রহমান, অতিঃ পুলিশ কমিশনার (ক্রাইম), কেএমপি; জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম, অতিঃ পুলিশ কমিশনার (এএন্ডও); জনাব এম.ডি.এ বাবুল রানা, সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামীলীগ; প্রফেসর মোঃ আলমগীর কবির, কমান্ডার, খুলনা মহানগর ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, খুলনা; জনাব এসএম জাহিদ হোসেন, সভাপতি, খুলনা প্রেস ক্লাব; জনাব ডাঃ এ.কে.এম কামরুল ইসলাম, সভাপতি এবং জনাব শেখ সৈয়দ আলী, সাধারণ সম্পাদক, খুলনা মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম।
এছাড়াও উপস্থিত ছিলেন খুলনাস্থ সকল পুলিশ ইউনিট এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,  সম্মানিত কাউন্সিলারবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সেক্রেটারি, সদস্যবৃন্দ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)