পাটকেলঘাটায় যৌতুকে দ্বাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যাঃ শশুর আটক

নিজস্ব  প্রতিনিধিঃ
সাতক্ষীরার পাটকেলঘাটায় যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যা অভিযোগ উঠেছে এক  পাষন্ড স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধুর নাম উর্মি খাতুন (১৮)
সে নগরঘাটা এলাকার  ইমরান মোড়লের  স্ত্রী ও  ভারশা গ্রামের নজরুল সরদারের মেয়ে। এই ঘটনায় শশুরকে  আটক করলেও স্বামীকে  করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটে মঙ্গলবার(২৬অক্টোরব) বেলা ১১টার দিকে পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামে।

 

নিহতের দাদা আকবর সরদার জানায় ৮মাস আগে নগরঘাটা  গ্রামের তরিকুল মোড়লের ছেলে ইমরানের সাথে বিয়ে হয় ভারশা গ্রামের নজরুল সরদারে মেয়ের উর্মির। বিয়ের পর থেকে প্রায় নির্যাতন করত তাকে  ইমরান। ১৫ দিন আগে পারিরিক কলহের জের ধরে বাপের বাড়িতে ফিরে আসে উর্মি। ৫/৬দিন আগে ইমরানের  মা ও মামারা আমাদের বাড়িতে এসে তাকে নিয়ে যায় আবার। আজ শুনি যে আত্মহত্যা করছে সে।
উর্মির মামা হাফিজুর মোড়ল জানায়, ইমরান মাস ছয়েক ধরে  নেশায় আশাক্ত হয়ে পড়ে ইমরান।  বেশ কয়েকদিন ধরে  মোটর সাইকেল বিক্রি করতে চাইছিল সে, এতে বাধা দেওয়ায়  প্রায় মারপিট করত উর্মিকে। মঙ্গলবার সকালে সে উর্মিকে শ্বাস রোধ করে হত্যাকরে ঘরের আড়ার সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা বলে প্রচার দিতে  থাকে। আমরা ঘটনাটি জানার  পর পুলিশকে জানাই অতপর পুলিশ এসে লাশ নিয়ে থানায় যায়।আমরা ইতিমধ্যে তিন জনের নামে থানায় মামলা করেছে ।  আমাদের সাথে ঘটে যাওয়া ঘটনায়  অপরাধী সর্বোচ্চ শাস্থির দাবী জানাই।
নিহতের শশুর তরিকুল ইসলাম  জানান, আজ সকালে আমি বাড়ি থেকে রাজমিস্ত্রি কাজের জন্য বেরিয়ে আসি।এরপর নগরঘাটার রাইচমিল এলাকায় কাজ করতে থাকি বেলা ১১টার দিকে আমার ভাই আমাকে  মোবাইলে ফোনে  বলে  আমার বৌমা আত্মহত্যা করছে। আমি বাড়িতে গিয়ে বিষয়টি চেয়ারম্যানকে  জানাই তিনি আমাকে থানায় গিয়ে পুলিশকে জানতে বলে।
অতপর থানায়  আসলে জানতে পারি নিহতের পিতা আমার নামে থানায় মামলা করেছে। আমি নিরঅপরাদ তারা আমায় মিথ্যা মামলায় ফাঁসিয়েছে।
নগরঘাটা ইউপি সদস্য সরোয়ার হোসনে জানায়, বিষয়টি যতদুর  শুনেছি এটি একটি আত্মহত্যার ঘটনা । মোটর সাইকেল কেন্দ্রিক ও  পারিবারিক কলহের জেরের কারন এটি।
মামলার তদন্তকারী কর্মকর্তা কৃষ্ণপদ সমাদ্দার জানান, লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্থুতি চলছে। ময়না তদন্তের রিপোট শেষে হত্যা নাকি আত্মহত্যা সেটি স্পষ্টভাবে  বলা যাবে।
পাটকেলঘাটা থানা পরিদর্শকক আলহজ্জ্ব নাজমুল হুদা জানায়,  এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মেয়ের   স্বামী, শশুর, শাশুড়ির বিরুদ্ধে   থানায় একটি মামলা দ্বায়ের করেছেন।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।নিহতের শশুর তরিকুল মোড়ল কে আটক করা হয়েছে, বাকীদের আটকের চেষ্টা চলছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)