কালিগঞ্জে শওকত হোসেনের নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

ভ্রাম্যমাণ প্রতিনিধি:

সাতক্ষীরার কালিগঞ্জের ধলবাড়ীয়া ইউনিয়নে বহুল সমালোচিত চেয়ারম্যান রাজাকার পুত্র গাজী শওকত হোসেনের নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ অক্টোবর) ধলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ মানববন্ধনে অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ধলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মন্ডল, নয় নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুবক্কর গাইন, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সম্পাদক সুদার্শন সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান।

এসময় বক্তারা বলেন, ধলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শওকত হোসেন একজন রাজাকার পুত্র। দুদকের তদন্তে প্রমাণিত একজন দূর্নীতি বাজ চেয়ারম্যান। এছাড়া আওয়ামীলীগের সংগঠনের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। এমন একজন দূর্নীতি বাজ চেয়ারম্যান ও রাজাকার পুত্র নৌকার মনোনয়ন পাওয়ায় আমরা হতাশ হয়েছি। এছাড়া তাকে নৌকার মাঝি হিসেবে মেনে নিতে আমাদের কষ্ট হচ্ছে। আগামী ৭২ ঘন্টার ভেতরে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন থেকে তার নাম যদি বাদ না দেওয়া হয় তাহলে ধলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীরা পদত্যাগ করার ঘোষণা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন,ধলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক শেখ বদরুজ্জামান,ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আতিয়ার রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুদ্দুস মোড়লসহ নয়টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানবন্ধনে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)