১৬ জিবি পেনড্রাইভ ছাড়াও যা যা ফেরত পাচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক:

গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত পেতে আজ আদালতে গেছেন চিত্রনায়িকা পরীমনি। আলামতগুলো ফেরত দিতে এদিন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক কাজী মোস্তাফা কামালকে নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এ আদেশ দেন।

যেসব জিনিস পরীমনি ফেরত পাচ্ছেন তা হলো- একটি গাড়ি, একটি সিলভার রঙের ও আরেকটি সাদা রঙের ল্যাপটপ, একটি সোনালী রঙের আইপ্যাড, একটি স্পেসিফিক ব্লু ,আরেকটি গোল্ডেন ও অপর একটি সাদা রঙের আইফোন, একটি গ্রামীন ন্যানো সীম কার্ডসহ গ্যালাক্সী ফোন, দুটি পাসপোর্ট, একটি ব্র্যাক ব্যাংকের ভিসা কার্ড ও আরেকটি গোল্ডকার্ড, একটি ষ্ট্যান্ডার্ড ব্যাংকের ভিসা কার্ড, একটি মেমরি কার্ড, একটি ১৬ জিবি পেনড্রাইভ ও একটি টেলিটক মডেম।

তবে সিকিউরিটির জন্য গাড়ির ক্ষেত্রে সমপরিমাণ টাকার মুচলেকার আদেশ দেন আদালত। এছাড়া আদালতের চাহিদা মোতাবেক এসব জিনিসগুলো ফেরত দেয়ার শর্তে পরীমনিকে তার প্রয়োজনীয় জিনিস ফেরত দেয়ার আদেশ দেন আদালত।

গত ১৫ সেপ্টেম্বর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী পরীমনির জব্দকরা আলামত ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই এবং অন্যান্য জব্দকরা আলামতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। অভিযানের সময় পরীমনির গাড়িসহ বাসার বিভিন্ন আসবাবপত্র জব্দ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)