শ্যামনগরে সুনীল অর্থনীতি কর্মপরিকল্পনা প্রকল্পের ফোকাস গ্রুপ ডিসকাশন মিটিং অনুষ্ঠিত 

শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগরে সুনীল অর্থনীতি কর্মপরিকল্পনা বাস্তবায়নে উপকূলীয় ও সামুদ্রিক জীববৈচিত্র এবং প্রতিবেশ সমীক্ষা”শীর্ষক সমীক্ষা প্রকল্পের ফোকাস গ্রুপ ডিসকাশন মিটিং অনুষ্ঠিত হয়েছে।
বধুবার ১৫ সেপ্টেম্বর সকাল ১০.৩০ মিনিটে উপজেলা হল রুমে পরিবেশ অধিদপ্তর,পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়,ঢাকা বিশ্ববিদ্যালয় এর আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় অনুষ্ঠান পরিচলনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রানী বিদ্যা বিভাগের দুর্জয় রাঙ্গা অন্তু,উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম আবুজর গিফারী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় পরিবশে অধিদপ্তর এর পরিচালক সাইফুর রহমান খান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রানি বিদ্যা বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয় এর টীম লিডার ও চেয়ারম্যান  প্রফেসর ড.এম নিয়ামুল নাসের,প্রকল্প পরিচালক ড়.আব্দুল্লাহ আল মামুন,প্রানী বিদ্যা বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ ছগির আহমেদ,সাতক্ষীরা জেলা পরিবশে অধিদপ্তরের পরিচালক সরদার শরিফুল ইসলাম,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রমুখ।
বক্তব্যগন বলেন,সুনিল অর্থনীতি কর্ম পরিকল্পনা বাস্তবায়নে উপকূলীয় সামূদ্রিক সম্পাদ এবং প্রতিবেশ ও জীব সম্পাদের পরিমান নিরাপদ প্রকল্পের উদ্দেশ্য উপকূলীয় ১৯ জেলার অধীনে উপকূলীয় সুমদ্র সম্পদ এবং প্রতিবেশ ও জীব সম্পদের তথ্য ভান্ডার তৈরি বিষয়ে কর্মসূচীতে স্থান পায়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)