এক মাস সংসার, অবশেষে ‘অপহৃত’ কিশোরী উদ্ধার

নিউজ ডেস্ক:

এক মাস আগে মোজাম্মেলের হাত ধরে পালিয়ে যান ১৫ বছরের কিশোরী। এরপর তারা বিয়ে করেন। করেছেন সংসারও। তবে এ ঘটনায় অপহরণের মামলা করে কিশোরীর পরিবার। অবশেষে কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের দীঘলপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। মোজাম্মেল হক একই ইউনিয়নের রাজ্জাক আলীর ছেলে।

কিশোরীকে উদ্ধারের পর একইদিন বিকেলে ময়মনসিংহ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তোলে পিবিআই। এ সময় বিচারক মো. রফিকুল ইসলামের কাছে ওই কিশোরী জানান, তিনি স্বেচ্ছায় মোজাম্মেল হকের হাত ধরে পালিয়ে গিয়েছিলেন। পরে তাদের বিয়ে হয়। তারা এক মাস সংসারও করেছেন।

মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা এসআই মো. দেলোয়ার হোসাইন বলেন, মোজাম্মেল হক ওই কিশোরীকে প্রায়ই উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিতেন। বিষয়টি মাকে জানান ওই কিশোরী। এরপর মোজাম্মেলের মা জোসনা আরাকে জানিয়ে ছেলেকে শাসন করতে বলেন কিশোরীর মা। কিন্তু জোসনা আরা ছেলে মোজাম্মেলকে শাসন না করে উল্টো কিশোরীর মাকে গালিগালাজ করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। মায়ের কাছে বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে কিশোরীকে অপহরণের সুযোগ খুঁজতে থাকেন মোজাম্মেল হক।

২২ আগস্ট ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন ওই কিশোরী। এ সময় আগে থেকে ওত পেতে থাকা সহযোগীদের নিয়ে মোজাম্মেল হক তাকে অপহরণ করে অটোরিকশায় তুলে নিয়ে যান।

এ ঘটনায় মামলার পর অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে আদালতে সোপর্দ করে পিবিআই। তবে স্বেচ্ছায় মোজাম্মেল হকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন বলে আদালতকে জানান কিশোরী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)