শ্যামনগরে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শ্যামনগর প্রতিনিধিঃ
শ্যামনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা কেক কাটা হয়েছে।
গতকাল ১লা সেপ্টেম্বর বধুবার সকাল ৯টায় শ্যামনগর উপজেলা বিএনপির উদ্যোগে খানপুর মোড় থেকে এ বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।পরে মৌতলায় বাসস্টান্ড পশ্চিম পাশে আলোচনা সভা ও কেককাট হয়। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলামান কবির এর সভাপতিত্বে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ঢালীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও গাবুরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জি,এম মাছুদুল আলম,সাবেক চেয়ারম্যান জি,এম লিয়াকত আলী,যুগ্ন সম্পাদক সাবেক চেয়ারম্যান শেখ লিয়াকত আলী বাবু,যুব বিষয়ক সম্পাদক জহুরুল হক আপু,কৈখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়ের মোলিক, উপজেলা যুব দলের আহবায়ক শফিকুল ইসলাম দুলু,সদস্য সচিব আনারুল ইসলাম আঙ্গুর,জেলা সেচ্ছাসেবক দলের সহ- সভাপতি মোঃ নুরুজ্জামান সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
বক্তারা বলেন, অবরুদ্ধ গণতন্ত্র পূনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সংগ্রাম হোক ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গিকার। বক্তারা এ সময়, অবিলম্বে জনগণের ভোটাধিকার হরন,বাক স্বাধীনতা ও গণতন্ত্র পূনরুদ্ধারের আন্দোলনে নেতাকর্মীদের অংশ গ্রহনের উদাত্ত আহবান জানান।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)