আশাশুনিতে আ’লীগের শোক দিবস পালনে প্রস্তুতি সভা

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আশাশুনিতে আওয়ামীলীগের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ আগষ্ট) সকাল ১০ টায় আশাশুনি বাজারস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

দলের সিনিঃ সহ-সভাপতি স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানাগেছে, উপজেলা আ’লীগের সিনিঃ সহ-সভাপতি এড. শহিদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আ’লীগের সিনঃি সহ-সভাপতি নীলকণ্ঠ সোম। সভায় প্রাক্তন ইউপি চেয়ারম্যান ও শ্রীউলা ইউনিয়ন আ’লীগ সভাপতি নূর মোহাম্মদ সরদার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, সাবেক সহ-সভাপতি জি এম আক্তারুজ্জামান, সাবেক যুগ্ম সম্পাদক আসাদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সক্রেটারী আব্দুল্লাহেল বাকী বাচ্চু, সুরঞ্জন ঢালী, ইউনুস আলি সানা, আবু সাইদ ঢালী, ফারুজুজ্জামান, কামরুজ্জামান কাজল, মইনুল ইসলাম বুলু, বনমালী দাশ, ফিরোজ খান মধু, শফিকুল ইসলাম, তাঁতীলীগ সভাপতি হুমায়ুন কবির রাসেল, সাধারণ সম্পাদক জুয়েল রানা প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, সাবেক এমপি ডাঃ আলহাজ্ব মোখলেছুর রহমান, নীলকণ্ঠ সোম, শাহাজাহান আলি, নূর মোহাম্মদ সরদার, সাবেক অধ্যক্ষ রুহুল আমিন ও এড. শহিদুল ইসলাম পিন্টুকে সদস্য করে উপদেষ্টা কমিটি, আব্দুল্লাহেল বাকী বাচ্চুকে আহবায়ক ও আসাদুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট দিবস পালন প্রস্তুতি কমিটি এবং আসাদুল ইসলাম, শাহীন রেজা ও হুমায়ুন কবির রাসেলকে সদস্য করে ক্রয় কমিটি গঠন করা হয়।
১৫ আগষ্ট সকাল ৭.১৫ টায় কালো ব্যাজ ধারন, ৭.৩০ টায় জাতীয়, শোক ও দলীয় পতাকা অর্ধনমিত/উত্তোলন. ৭.৪৫ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, ৮ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা, বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া এবং মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনা, দুপুর ২ টায় এতিম অসহায় ও সাধারণ মানুষের মাঝে গণভোজ বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)