খাজরায় মন্দির পরিদর্শনে আ’লীগ সেক্রেটারী ও পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দির পরিদর্শন করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির প্রতিনিধি আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডলসহ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার বিকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ মন্দির পরিদর্শন করেন।

মন্দিরের সভাপতি সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জীসহ একাধিক ব্যক্তির সাথে কথা বলে তারা মন্দিরের মূর্তি চুরির ঘটনা শুনেন। পরে চুরি হওয়া মূর্তি দুটি উদ্ধার ও দোষীদের চিহ্নিত করতে মন্দির কমিটিকে সব ধরনের সহযোগিতা করার আশ^াস প্রদান করেন নেতৃবৃন্দ।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান প্রার্থী ঢালী মোঃ সামছুল আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিত কুমার বৈদ্য, ব্রাহ্মণ সংসদ সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক শংকর প্রসাদ ব্যানার্জী, মৌমাছি এনজিওর নির্বাহী পরিচালক সুশান্ত মল্লিক, গোয়ালডাঙ্গা ফকিরবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার মন্ডল, প্রভাষক রবিন্দ্রনাথ সরকার, ইউপি সদস্য উদয় কান্তি বাছাড়, অমৃত কুমার সানা, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মুর্শিদ আলম, শিক্ষক ও ইউনিয়ন পূূূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মনিন্দ্র নাথ মন্ডল, সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ নেতা নাহিদ রানা বাবুসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)