ভালোবাসার ক্যাপশনে কে হবেন প্রথম, তিন প্রতিযোগীর ভাগ্য এখন অনলাইন ভোটে

ডেস্ক রিপোর্ট :

ভালোবাসার মঞ্চের ছবিতে ক্যাপশন প্রতিযোগিতায় এখন চূড়ান্ত পর্যায়ে লড়ছেন তিন প্রতিযোগী। একটি ছবির একাধিক ক্যাপশন থেকে তিনটি ক্যাপশনকে বাছাই করেছে ভালোবাসার মঞ্চ। বাছাইকৃত তিনটি থেকে একটি হবে চূড়ান্ত ও প্রথম। তবে কোনটি হবে প্রথম সেটি চূড়ান্ত করবেন উন্মুক্ত অনলাইন ভোটারগণ। ভোট গ্রহন চলবে ২৮ জুলাই রাত ১২টা পর্যন্ত।

চূড়ান্ত পর্যায়ে লড়ছেন ভালোবাসার মঞ্চের জামান বাবর, বীথি হোসাইন ও মোশাররাফ মুকুল। জামান বাবর ভালোবাসার মঞ্চের ছবিতে ক্যাপশন দিয়েছেন, “ভালোবাসার ওজন যতো ভারীই হোক প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে দিতেই হবে”। বীথি হোসাইন দিয়েছেন, “Pulling Love here to there, everywhere”। মোশাররাফ মুকুল দিয়েছেন, “দেশ থেকে দেশ দেশান্তরে “ভালোবাসার মঞ্চ” ভালোবাসা ফেরী করে”।

বাছাইকৃত এই তিন ক্যাপশনের মধ্যে প্রথম ক্যাপশন বাছাই হচ্ছে অনলাইন ভোটগ্রহণের মাধ্যমে। বেশী ভোট প্রাপ্তিকে বিজয়ী ঘোষনা করবেন ভালোবাসার মঞ্চ কর্তৃপক্ষ। সেই সঙ্গে থাকবে আকর্ষনীয় পুরষ্কার।

এই অনলাইন ভোটগ্রহণে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ভালোবাসার মঞ্চের সাংগঠণিক সম্পাদক আব্দুল বারি অপেল ও সহকারি কমিশনার হিসেবে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক জাকির খান। ভোট গণনার সময় প্রতিযোগীর পক্ষ থেকেও একজন করে পোলিং এজেন্ট উপস্থিত থাকবেন।

ভালোবাসার মঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওমায়ের হাসান জানান, ক্যাপশন প্রতিযোতায় তিন জন ফাইনালিস্ট নির্বাচিত হয়েছেন। এখন প্রথম কে সেটি সবার ভোটের উপর নির্ভর করবে। প্রথম পুরষ্কারটি এখনো কর্মকর্তারা গোপন রেখেছেন। প্রতিযোগিতা যতই ছোট হোক, তবে প্রতিটি চ্যালেঞ্জই মানুষকে করে মজবুত ও শক্তিশালী। ভালোবাসার প্রচারে যাত্রা থাকে অবিচল। ভোটের শেষ সময় ২৮ জুলাই রাত ১২টা। শেয়ার থেকেও ভোট গণনা হবে। তবে একই জনের একাধিক ভোট বাতিল হয়ে যাবে।

(নিচের লিংকে গিয়ে আপনিও অংশ নিতে পারবেন উন্মুক্ত ভোটগ্রহণে)
https://m.facebook.com/story.php?story_fbid=1509014362792325&id=100010513277158

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)