কলারোয়ায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

কলারোয়া প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আনসার ভিডিপি সদস্যদের মাঝে বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২২জুন) বেলা ১২টার দিকে উপজেলা আনসার ভিডিপি অফিসের সামনে ওই গাছের চারা বিতরণ করা হয়। গাছের চারা বিতরণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোমেনা খাতুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষক এইচ এম ইশার আলী।

এ সময় অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন-পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নের সকল দলনেতা-দলনেত্রী ও আনসার ভিডিপি কমান্ডার এবং সদস্যবৃন্দ। অনুষ্ঠানে কলারোয়ার ১৪২টি গ্রামে ২৮৪টি বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। এবিষয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোমেনা খাতুন বলেন, মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সামাজিক দূরত্ব মেনে সরকার ঘোষিত বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে গ্রাম পর্যায়ে আনসার ও ভিডিপির কমান্ডার, দলনেতা ও সদস্যদের মাঝে ২৮৪টি বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী মুজিব বর্ষ উপলক্ষে আনসার ভিডিপির মহাপরিচালকের নির্দেশক্রমে আমরা আমাদের সদস্যদের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে বৃক্ষরোপন কর্মসুচি পালন করছি। একই সাথে প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে ২টি করে গাছ লাগানোর জন্য আনসার ভিডিপি কমান্ডার, দলনেতা-দলনেত্রী ও সদস্যদের নির্দেশ প্রদান করা হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)