করোনার টিকা নিলেই মিলবে আইপিএলের টিকিট

স্পোর্টস ডেস্ক:

আইপিএলের ‘প্রথম পর্বে’ করোনার কারণে ছিল না দর্শকদের মাঠে আসার অনুমতি। কিন্তু সে পরিস্থিতি বদলে যেতে পারে সংযুক্ত আরব আমিরাতের অংশে। দর্শকদের মাঠে ফেরার অনুমতি দেওয়ার ভাবনা চলছে আমিরাত ক্রিকেট বোর্ডে। ভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, শুধু করোনার টিকা নিলেই মিলবে এ অনুমতি।

গত মে মাসের শুরুতে করোনার প্রাদুর্ভাবের মাঝে থমকে যায় আইপিএলের ১৪তম আসর। করোনাভাইরাসে আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার, ফলে টুর্নামেন্ট স্থগিতের সিদ্ধান্ত নিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

এরপর থেকেই গুঞ্জনের শুরু। স্থগিত হওয়া আইপিএল কি চলতি বছর আয়োজিত হবে? কিংবা আদৌ হবে কিনা? হলে কোথায় বসবে আসর? রবিবার সেসব কৌতূহল দূর করেন খোদ বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা। জানিয়ে দেন, আগামী সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহেই সংযুক্ত আরব আমিরশাহীতে হবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি। ফাইনাল অক্টোবরে।

কিন্তু করোনাকালে কি আর দর্শকদের অনুমতি মিলবে মাঠে বসে খেলা দেখার? বেশ কিছু ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দর্শকদের মাঠে ঢোকার অনুমতি দেওয়া হতে পারে। তবে সুযোগ পাবেন কেবল তারাই, যারা কেবল করোনা ভ্যাকসিন নিয়েছেন।

গত বছর ভারতে করোনার কারণে স্তব্ধ হয়ে গিয়েছিল ক্রীড়াজগত। এর ফলে স্থগিত ও বাতিল হতে থাকে একের পর এক সিরিজ। আইপিএলও স্থগিত হয়।

পরে অবশ্য তা মাঠে গড়িয়েছে। আমিরাতে টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই। তবে মহামারিকালে সফলভাবেই হয় টুর্নামেন্টটি। তবে দর্শকরা আর প্রবেশাধিকার পাননি। সে দৃশ্যটা পাল্টাতে পারে এ বছর। ৫০ শতাংশ দর্শককে দেওয়া হতে পারে ম্যাচের টিকিট। আমিরাত বোর্ডের এক কর্তা জানিয়েছেন, টিকা নিয়েছেন, এমন ক্রিকেটপ্রেমীদের নিয়ে ভরতে পারে ৫০ শতাংশ গ্যালারি। তবে বোর্ডের পক্ষ থেকে অবশ্য এ নিয়ে কোনো কিছু জানানো হয়নি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)