ঝিকরগাছায় ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও মোটরসাইকেল সহ দুই মাদক ব্যবসায়ী আটক

আঃজলিলঃ

যশোরের ঝিকরগাছায় ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাইজিদ হোসেন (২৫), ও মেহেদী হাসান (২৮) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

ইং২১/৫/২১তাং শুক্রবার সন্ধ্যার একটু আগের  দিকে ঝিকরগাছা উপজেলার কুলবাড়িয়া সুইচ গেট জামে মসজিদের সামনে আক্তারুল ইসলামের মুদির দোকানের পাশে অভিযান চালিয়ে যশোরের গোয়েন্দা পুলিশের একটি বিশেষ  দল তাদের আটক করেন।

আটককৃত বাইজিদ হোসেন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার পূর্ব কোটা এলাকার আলী হোসেনের ছেলে ও মেহেদী হাসান যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন এর  সামটা এলাকার মৃত আমিনুল হকের ছেলে।

যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সমেন দাস বলেন, এ বিপুল পরিমাণ ইয়াবাসহ আটককৃত বাইজিদ ও মেহেদী দুজনেই নিজ নিজ এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তারা বিপুল পরিমানের ইয়াবা ট্যাবলেট নিয়ে ঝিকরগাছা উপজেলার কুলবাড়িয়া সুইচ গেট মসজিদের বিপরীত পাশে আক্তারুল ইসলামের মোদির দোকানের সামনে মোটরসাইকেলে অবস্থান করছে।

এ সময় যশোর পুলিশ সুপারের অনুমতি সাপেক্ষে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইদ্রিসুর রহমান, এসআই ফজলে রাব্বি মোল্লা, এএসআই শ্যামল সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে বিকাল চারটার দিকে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এরপর তাদের দেহ তল্লাশি করে ১২শ’ পিস লাল রঙের ইয়াবা ট্যাবলেট ও একটি মটর সাইকেল জব্দ করা হয়।জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৪ লাখ ২০ হাজার টাকা। সন্ধ্যায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)