সাতক্ষীরায় ঈদ উপলক্ষে এমপি রবি’র পক্ষ থেকে অসহায় ৫০০ পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ

মাহফিজুল ইসলাম আককাজঃ

সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাকালীন সময়ে সাতক্ষীরা-২

আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সৌজন্যে দুঃস্থ্য ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সেমাই চিনি বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) বেলা ১২টায় শহরের সুলতানপুর বড় বাজারে মল্লিক ভান্ডারে এমপি রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু এ সেমাই চিনি অসহায় গরীব মানুষের মাঝে বিতরণ করেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাকালীন সময়ে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে দুঃস্থ্য ও অসহায় ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সেমাই চিনি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী কবিরুল হাসান বাদশা, সহ-সভাপতি শেখ মিয়ারাজ বিশ্বাস, যুগ্ম সম্পাদক মো. রজব আলী খাঁ, দপ্তর সম্পাদক মো. ফজলুর রহমান, মো. আব্দুল হাকিম গাজী, ফজর আলী খোকা, ই¯্রাফিল, সবুজ, ফিরোজ প্রমুখ।

এসময় সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সৌজন্যে দুঃস্থ্য ও অসহায় পরিবার গুলি ঈদ উপহার সেমাই চিনি পেয়ে বেজায় খুশি। অসহায় গরীব পরিবারগুলি এমপি রবি ও আব্দুর রহিম বাবু’র জন্য মন খুলে দোয়া করতে করতে বাড়ি ফেরেন। করোনাকালীন সময়ে ঈদ উপলক্ষে
এ মহতী উদ্যোগ গরীব-দুঃখীর মাঝে এ সেমাই চিনি বিতরণকে সাধুবাদ জানিয়েছেন সাতক্ষীরাবাসী
এবং সেই সাথে সমাজের বিত্তবানদের এধরনের মহতী উদ্যোগে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)