শ্যামনগরে লিয়াকাত বাহিনীর পৃথক হামলায় আহত দুই

শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সীমান্তবর্তী কৈখালী ইউনিয়নে সন্ত্রাসী লিয়াকাত বাহিনীর হামলায় নারীসহ আহত দুজন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় শুক্রবার ৩০ এপ্রিল লিখিত অভিযোগ হয়েছে। সুবেদ গাজীর স্ত্রী ছকিনা খাতুন বাদি হয়ে লিয়াকত বাহিনীর প্রধান মোঃ লিয়াকাত গাজী সহ ১৩ জন সহযোগী নামে লিখিত অভিযোগ করেন। অভিযোগে বলেছেন, লিয়াকত বাহিনীর সদস্যদের ভয়ে এলাকার মানুষ ভীত-সন্ত্রস্ত।
তাদের অনৈতিক কর্মকাণ্ডের প্রতি এলাকার সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায় না।  আমার স্বামী তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় আসামি গন আমার স্বামীর প্রতি চরমভাবে ক্ষুব্ধ হয়ে স্বামীকে প্রকাশ্য লোকজনের সম্মুখে ২৮
এপ্রিল ১৫০ সিসির বাজাজ পালসার মটর সাইকেল শিবচন্দপুর (ভেড়ারমোড়) বাজারে হামলা চালিয়ে নিয়ে আত্মসাৎ করে। ব্যাপকভাবে মারধর করে সংজ্ঞাহীন হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।
একই দিনে লিয়াকাত বাহিনীর পৃথক আরেকটি ঘটনায় শিবচন্দ্রপুর গ্রামের মাহমুদ গাজীর স্ত্রী নুরজাহান বেগম (৪৫) এর উপর হামলা চালায়  এঘটনায় নুরজাহান বাদি হয়ে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করে অভিযোগে বলেন লেকাত বাহিনীর সদস্যরা আমার মেয়ে তাছলিমা খাতুন কে বিভিন্ন ভাবে হুমকি দিতেথাকে
সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সাতক্ষীরায় পিটিশন ১৬১/২১ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী /০৩ এর ৯ (১)/৩০ মোতাবেক মামলা টি তুলে নেওয়ার জন্ন হুমকি অব্যাহত রাখে। দুটি ঘটনায় আলাদা আলাদা অভিযোগ হয়েছে।
ঘটনায় শ্যামনগর থানার ইন্সপেক্টর তদন্ত কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনায় কোনো লিখিত অভিযোগ হয়েছে । তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)