করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে- নজরুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি:

নতুন করে বিশ্বব্যাপী ভয়ঙ্কর রূপে আর্বিভূত মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। শনিবার দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি সকলের প্রতি এ আহ্বান জানান।

আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, গেল বছর করোনা ভাইরাস আবিষ্কারের প্রথম দিকে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে যে সংখ্যক প্রানহানী ঘটিয়েছিল, এবছর তারচেয়ে আরো ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। পূর্বের রেকর্ড ভেঙে দিয়ে উদ্বেগজনক হারে প্রতিদিনই দেশে বাড়ছে করোনা রোগী শনাক্ত ও করোনাক্রান্ত হয়ে মৃতের সংখ্যা। পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারের পক্ষ থেকে লকডাউন ঘোষনাসহ স্বাস্থ্যবিধি অনুসরণের নানাবিধ নির্দেশনা দেয়া হলেও দেশের বৃহৎ সংখ্যক জনগোষ্টী সেসকল নির্দেশনা সুষ্ঠভাবে প্রতিপালন করছেননা। এতে করে একজন আক্রান্ত ব্যাক্তির থেকে ক্রমান্বয়ে তার সংস্পর্শে যাওয়া ব্যাক্তিরাও করোনায় আক্রান্ত হয়ে পড়ছেন। সেজন্য সকলকে সরকারি নির্দেশনা অনুসরণের পাশাপাশি মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও সকলের প্রতি আহ্বান জানান জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আল ফেরদাউস আলফা’র উদ্যোগে এসকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফা, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন রতন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, ইউপি সদস্য আকবর আলী, মোখলেছুর রহমান, নির্মল কুমার মন্ডল, পরিতোষ বিশ্বাস, জগন্নাথ মন্ডল, করিম গাজী, সদস্যা আলফাতুন নেছা, আরতী রানীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)