সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

মুজিব জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে গবীর, অসহায় ও ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গবীর, অসহায় ও ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. আল ফেরদাউস আলফা, মো. জাকির হোসেন, শেখ আমজাদ হোসেন, মহিতুর রহমান, মাকসুদুর রহমান মুকুল, মনিরুল ইসলাম, আব্দুল হাকিম, রোজিনা পারভীন, সহকারী প্রকৌশলী আহসান হাবীব, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান,
হিসাব রক্ষক আবু হোর্য়ারা প্রমুখ।

উল্লেখ্য, এছাড়াও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে ১০দিনের কর্মসূচির মধ্যে আরো ছিল ১৭ মার্চ সকালে খুলনা রোড মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুস্প স্তাবক অর্পণ, জেলা পরিষদ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তাবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন ও দোয়া অনুষ্ঠান, জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে জেলা পরিষদ কার্যালয়ে কেক কাটা, সাতক্ষীরা জেলা পরিষদের নিজস্ব প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত মুক্তিযোদ্ধা চেয়ারম্যান স ম আব্দুর রউফ কমপ্লেক্স ও এতিমখানায় কোরআনখানী ও দোয়া মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার ও মিস্টি বিতরণ, সাতক্ষীরা জেলা পরিষদের মালিকানাধীন সকল ডাক বাংলো সমুহে ব্যানার ও ফেস্টুন দ্বারা সজ্জিতকরণ, জেলা পরিষদ কার্যালয়সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে আলোকসজ্জা, ব্যানার ও ফেস্টুন দ্বারা সজ্জিতকরণ, ১৮-২৫ মার্চ পর্যন্ত মশক
নিধন অভিযান পরিচালনা, ২৬ মার্চ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্ফস্তাবক অর্পন ও আলোচনা সভা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ৪০ জন গবীর অসহায় ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)