সাতক্ষীরায় মাদক ব্যবসায়ী ও ধর্ষণ মামলার আসামী কর্তৃক অসহায় পরিবারকে মারপিটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার বকচরায় স্থানীয় মাদক ব্যবসায়ী ও ধর্ষন মামলার আসামী কর্তৃক অসহায় পরিবারকে মারপিট ও খুন জখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, বকচরা গ্রামের আব্দুল্লাহ গাজীর স্ত্রী শাহানারা খাতুন। লিখিত অভিযোগে তিনি বলেন, আমরা নিরিহ প্রকৃতির মানুষ হওয়ায় একই এলাকার মো: আফেজ উদ্দীনের ছেলে উঠতি বয়সী কিশোর অপরাধ চক্রের হোতা ইমনের অত্যাচারে আমরা অতীষ্ট হয়ে উঠেছি।

ছোট খাটো বিষয়ে প্রায়ই আমাদের মারপিট, গালিগালাজ করতে থাকে। গত কয়েকদিন পূর্বে আমাদের বাড়ি বাচ্চাদের সাথে বাচ্চাদের সাথে বিরোধ হয়। এর জের ধরে গত ২০মার্চ২০২১ তারিখ বিকাল ৩টার দিকে ইমনের নেতৃত্বে তার পিতা আফেজ উদ্দিন, ভাই জহুরুল ইসলাম, আফেজ উদ্দীনের স্ত্রী জহুরা, বোনাই শরিফ, শরিফের স্ত্রী শেফালিসহ ৮/১০ জনের একটি সংঘবদ্ধ বাহিনী আমাদের বাড়িতে প্রবেশ করে অতকিত হামলা চালায়। সে সময় আমরা দুপুরে খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু তাদের হামলার দুপুরে খাবার আর খাওয়া হয়নি।

এ সময় তারা আমার ছেলে সোহাগ, আলিনুর রহমান, কন্যা নাজমা এবং আমার স্বামীকে মারপিট করতে থাকে। এ সময় লম্পট ইমন আমার ১১ বয়সী কন্যার বুকে কামড়াইয়া ও খামছাইয়া রক্তাক্ত জখম করে। এছাড়া তাদের মারপিট আমরা সবই গুরুতর আহত হই। আমাদের মধ্যে আমার স্বামীর অবস্থা আশংখ্য জনক। আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে হামলাকারি চলে যাওয়ার সময় আমাদের খুন জখমসহ বিভিন্ন হুমকি প্রদর্শন করে চলে যায়। উল্লেখিত লম্পট ইমন শিশু ধর্ষন মামলার আসামী। সম্প্রতি যশোরের শিশু সংশোধনাগার থেকে বাড়ি ফিরেছে। তার অন্যান্য ভাই এবং পিতার নামেও একাধিক মামলা রয়েছে।

যে কারণে তারা কাউকে মূল্যায়ন করে না। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মামলাও রয়েছে। কিন্তু কেউ প্রতিবাদ করলে যখন তখন হামলার মামলা চালিয়ে হয়রানি করে। যে কারণে কেউ মুখ খুলতে চায় না। তুচ্ছ ঘটনায় ইতোপূর্বেও আমাকে একাধিকবার মারপিট করেছে তারা। আমরা উল্লেখিত লম্পট ইমন এবং তার অত্যাচারী পরিবারের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক এলাকায় আমাদের মত নিরিহ মানুষদের শান্তিপূর্ণ বসবাসের সুযোগ সৃষ্টি করতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)