সুলতানপুর ঝিল পাড়ায় জনতার ফুল, মিষ্টি, ক্রেস্ট ও ভালবাসায় সিক্ত নব-নির্বাচিত পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ০৪নং ওয়ার্ডে পুনরায় আলহাজ¦ কাজী ফিরোজ হাসান পৌর কাউন্সিলর নির্বাচিত হওয়ায় সুলতানপুর ঝিল পাড়া এলাকাবাসীর পক্ষ থেকে বারবার নির্বাচিত সকলের প্রিয় কাজী ফিরোজ হাসানকে ফুল, মিষ্টি, ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে পৌরসভার ০৪নং ওয়ার্ডের ওমর ফারুক জামে মসজিদ সংলগ্ন মাঠে ঝিল পাড়া এলাকাবাসীর আয়োজনে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক কাজী মনিরুজ্জামান মুকুল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ও ০৪নং ওয়ার্ডের বারবার নির্বাচিত পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নব-নির্বাচিত ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ আব্দুল খালেক, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু, ওমর ফারুক জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ¦ আবুল মহসেন, অধ্যাপক শাহাজান আলী, হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ, আব্দুর রাজ্জাক চ ল, শ্রমিক নেতা মুজিবর রহমান, আমিরুল হক, শাহাজান কবির সাজু, অভি প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ বিগত পাঁচ বছরে পৌর কাউন্সিলর আলহাজ¦ কাজী ফিরোজ হাসান এর মাধ্যমে ০৪নং ওয়ার্ডে বাস্তবায়িত ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান বিগত ৫ বছরে নিরলস পরিশ্রম করে ০৪নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করেছেন। পৌরসভার ০৪নং ওয়ার্ডের নাগরিকদের প্রায় শতভাগ চাওয়া পাওয়া পূরণে সক্ষম হয়েছে কাউন্সিলর আলহাজ¦ কাজী ফিরোজ হাসান। এসময় অনুষ্ঠানে উপস্থিত শত শত মানুষ হাত তুলে তাঁকে আবারও ২০২৬ সালের পৌর নির্বাচনের জন্য সমর্থন জানান।

সাতক্ষীরা পৌরসভার ০৪নং ওয়ার্ডের সুলতানপুর ঝিল পাড়া এলাকায় লোকে লোকারণ্য হয়ে যায়। চারিদিকে এক অন্যরকম আবহ। ঐ এলাকার মানুষের মধ্যে উৎসবের আমেজ এবং জনতার ঢলে সংবর্ধনাস্থল জনসমূদ্রে পরিণত হয়। অনুষ্ঠানস্থলের চারিধারে প্রাণ প্রিয় পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান ও মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডলের জন্য অপেক্ষায় থাকা শত শত মানুষ দাঁড়িয়ে পুষ্পবৃষ্টি ছিটিয়ে বরণ করে নেন তাদের প্রিয় কাউন্সিলরদেরকে। সংবর্ধনায় কোন কিছুরই কমতি ছিল না। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম হাবলু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)