যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে অসহায় নারীকে গণধর্ষণ

নিউজ ডেস্ক:

যশোর সদর উপজেলার বাহাদপুর গ্রামের একটি মাঠে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগকারী নারী যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা। তার দাবি, চাকরির প্রলোভনে ডেকে নিয়ে তাকে তিনজনে মিলে ধর্ষণ করেছে।

তিনি জানান, খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুন্ডুর সঙ্গে তার পরিচয় ছিল। মানিক কুন্ডু তাকে একটি চাকরি পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ২০ হাজার টাকা নেয়। দুই মাস ধরে চাকরি না দিয়ে টালবাহানা করছিল সে। সর্বশেষ শুক্রবার নিয়োগকর্তার বাড়ি যশোরে নিয়ে যাওয়ার আশ্বাস দেয় মানিক। সেই মোতাবেক বিকেলে তাকে নিয়ে যশোরে যায় সে। যশোর পৌঁছনোর পর আরো দুইজনকে সঙ্গে নেয় মানিক কুন্ডু। সন্ধ্যার দিকে ইজিবাইকে করে হাশিমপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথে নেমে বলে, মাঠের ভেতর দিয়ে যেতে হবে। কিছুদূর যাওয়ার পর একটি বাগানে তাকে জাপটে ধরে তিনজন মিলে তাকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। পরে এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম জানান, ওই নারীর পরীক্ষা-নিরীক্ষা ও আলামত সংগ্রহ করা হয়েছে। তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে হাসপাতালে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা নারীর অভিযোগ শুনেছেন। অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)